কুমিল্লায় কৃষকলীগের সভাপতিকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

মো: শাকিল মোল্লা, কুমিল্লা থেকে :–

কুমিল্লা জেলার তিতাস উপজেলার প্রথম দশানীপাড়া গ্রামের জগতপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো: কামাল উদ্দিনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।
জানা যায়, উপজেলার প্রথম দশানীপাড়া গ্রামের চাঞ্চল্যকর নয়ন হত্যার মামলার বাদী জগতপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো: কামাল উদ্দিনকে মামলা তুলে নিতে দীর্ঘদিন যাবত হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষ। তার জের ধরে রবিবার রাতে নয়ন হত্যা মামলার অন্যতম আসামী আশিক মেম্বার এর নেতৃত্বে একই উপজেলার প্রথম দশানীপাড়া গ্রামের মৃত আকবর পুত্র মো: সওদাগর মিয়া (৫০), মো: ডালিম (৩০), আকরম আলীর পুত্র জাহাঙ্গীর আলম (৪৮), সওদার মিয়ার স্ত্রী রুপা আক্তার (৪০), জাহাঙ্গীর আলম এর স্ত্রী আকলিম আক্তার (৩৫) সহ একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্রে সুসজ্জিত হয়ে কামাল উদ্দিন এর বাড়ীতে প্রবেশ করিয়া অতর্কিত হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। সন্ত্রাসীদের হামলায় মো: কামাল উদ্দিন, তার স্ত্রী রিনা আক্তার, পুত্রবধূ ফেরদৌসি আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার প্রথমে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে আহত মো: কামাল উদ্দিন জানান, আমার পুত্র প্রবাস ফেরত নয়নকে আশিক মেম্বার এর নেতৃত্বে অভিযুক্তরা অপহরণ করে হত্যা করে। উক্ত মামলা প্রত্যারের জন্য আমাকে দীর্ঘদিন ধরে হুমকি দিয়ে আসছিল। আমি মামলা প্রত্যাহারে অপারগতা প্রকাশ করায় তারা পরিকল্পিতভাবে আমার বাড়ীতে হামলা, ভাংচুর ও স্বর্ণার্লকার লুট সহ গুরুত্বপূর্ন জামানত সৃষ্টির জন্য সাদা স্টাম্পে স্বাক্ষর আদায় করে নেয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।
এ বিষয়ে তিতাস থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল হান্নান জানান, এ বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply