দেবিদ্বারে ১ বৎসরের সাজাপ্রাপ্ত আসামী ও ২০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার-২

দেবিদ্বার প্রতিনিধি :–

দেবিদ্বার থানাধীন গুনাইঘর (উঃ) ইউপিস্থ বাকসার গ্রাম থেকে এস.আই মোঃ সাইদুর রহমান সাজা প্রাপ্ত আসামী শাখাওয়াত হোসেন সুমন(৩০)কে থানা পুলিশ গ্রেফতার করেন।
উক্ত আসামী গরু চুরির মামলায় ০১ বৎসরের সশ্রম কারাদন্ড এবং ২,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরো ২০(বিশ) দিনের বিনাশ্রম করাদন্ড প্রাপ্ত।
পিতা-, সাং-,উপজেলার বাকসার গ্রামের ফজলুল হক এর ছেলে। উল্লেখিত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

অপরদিকে বুধবার বিকালে দেবিদ্বার থানা পুলিশের চলমান বিশেষ অভিযানে এস.আই গোলাম কিবরিয়া এর নেতৃত্বে একদল পুলিশ মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের লক্ষ্যে জাফরগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করিয়া ২০ লিটার চোলাই মদ উদ্ধার করেন।

এস আই গোলাম কিবরিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানাধীন জাফরগঞ্জ বাজারস্থ জনৈক এনামুল হক এর ভাঙ্গারী দোকানের সামনে খেয়াঘাট রাস্তার উপর হইতে তল্লাশী করিয়া আসামী ফারুক হোসেন(১৯) পিতা-আঃ ছালাম, সাং-বিষ্ণুপুর, থানা-দেবিদ্বার, জেলা-কুমিল্লা কে তার ডান হাত হইতে একটি ব্যাগের ভিতর সাদা প্লাস্টিকের ১০টি বোতলে ০২লিটার করিয়া সর্বমোট ২০ লিটার চোলাই মদ পেয়ে গ্রেফতার করেন। আসামী ফারুক হোসেন দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রন্থা অবলম্বন করিয়া উক্ত এলাকায় মাদক দ্রব্য বহন করিয়া বিক্রয় করিয়া আসিতেছিল বলিয়া পুলিশের নিকট পূর্ব থেকে তথ্য ছিল। পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীরা অভ্যান্তরীন রাস্তা ব্যবহার করিয়া এবং বিভিন্ন প্রন্থা অবলম্বন করিয়া মাদক পাচার করিয়া আসিতেছে। গোপন সংবাদের ভিত্তিতে অত্র থানা পুলিশ এরূপ একটি চালান আসামী সহ গ্রেফতার করিতে সক্ষম হয়। উক্ত ঘটনা সংক্রান্তে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক মামলা দায়ের করা হইয়াছে।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply