জেদ্দায় বিশ্ব কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান মুরাদনগরে হাফেজ আব্দুল্লাহ আল-মামুনকে সংবর্ধণা

মো: মোশারফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) :—

গত ৮ জুলাই সৌদিআরবের জেদ্দায় অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ৭০টি দেশের প্রতিযোগীদের মধ্যে কুমিল্লা মুরাদনগর উপজেলার কৃতি সন্তান হাফেজ আব্দুল্লাহ আল-মামুন প্রথম স্থান লাভ করে দেশ ও গ্রামের মুখ উজ্জল ও গৌরব বয়ে আনায় গতকাল রবিবার সকালে তার গ্রামের নিজ বাড়িতে সংবর্ধণা দেয় মুরাদনগর উপজেলা বিএনপি।
হাফেজ আব্দুল্লাহ আল-মামুন উপজেলার সদর ইউনিয়নের হিরাকান্দা গ্রামের মো: আবুল বাশারের ছেলে।
এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা নজরুল ইসলাম,নায়েব আলী, যুবদল নেতা মাহমুদুল হাছান, ওমর আলী, কায়কোবাদ ফোরামের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিরাজ মুন্সী, মাসুদ রানা, মাসুম মুন্সী, ছাত্রদল নেতা বাদশা, বাবলু, নাজিম উদ্দিন প্রমুখ।
সংবর্ধণা অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সাংসদ আলহাজ্ব কাজী শাহ্ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এক টেলিকনফারেন্সে হাফেজ আব্দুল্লাহ আল-মামুনকে এক লক্ষ টাকার সম্মাননা প্রদান ও বিদেশ ভ্রমনে যাবতীয় খরচ বহন করার ঘোষনা দেন।
হাফেজ আব্দুল্লাহ আল-মামুন যাত্রাবাড়ীর বিবির বাগিচাস্থ হাজেফ ক্বারী নামুল হাসান কর্তৃক পরিচালিত তাহফিজুল কুরআন ওয়াছ সুন্নাহ মাদরাসার হেফজ বিভাগের ছাত্র। সে টিভি ব্যক্তি প্রফেসর মোখতার আহমাদের পরিকল্পনা, প্রযোজনা ও উপস্থাপনায় বাংলাভিশনের জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতামূলক-শো’ পবিত্র কুরআনের আলো-২০১৪-এর অন্যতম প্রতিযোগী ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply