মুরাদনগরে ইউপি চেয়ারম্যানের যোগসাজসে প্রবাসীর বাড়িতে হামলা ভাঙচুর লুটপাট

স্টাফ রিপোর্টার,মুরাদনগর :—

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমের যোগসাজসে মুকলিশপুর গ্রামের প্রবাসী মনির হোসেন, হানিফ মিয়া ও নবী মিয়ার বাড়িতে হামলা ভাঙচুর এবং লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে অজ্ঞাতনামা ৭/৮ জনসহ নামধারী ৩ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান আব্দুল হাকিমের সাথে একই এলাকার মৃত আব্দুল হকের ছেলে হানিফ মিয়া ও নবী মিয়ার সাথে দ্বন্দ্ব চলে আসছিল। উক্ত দ্বন্দ্বের জের ধরে ওই দু’টি পরিবারের উপর নেমে আসে সীমাহীন অত্যাচার ও নির্যাতন। শুক্রবার রাত অনুমান আড়াইটায় একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিত ভাবে লাঠিসোটা, দা, ছেনী, লোহার রড় ও হকিস্টিক নিয়ে ওই বাড়িতে অতর্কিতে হামলা চালায়। বসত ঘরের দরজা-জানালা, টিনের বেড়া কুপিয়ে ও পিটিয়ে ভাঙচুর করে দেড় লাখ টাকার ক্ষতিসাধন করে। তখন প্রচন্ড শব্দে বাড়ির লোকজন ঘুম থেকে ওঠে ঘর থেকে বের হওয়া মাত্রই সন্ত্রাসীরা মহিলাদের কাপড়-চোপড় টানা-হেচড়া করে শ্লীলতাহানি ঘটায়। এ সময় স্টীলের আলমিরা খুলে নগদ ১ লাখ ২০ হাজার টাকা ও ৮ ভড়ি স্বর্ণালংকার নিয়ে যায়। মহিলাদের চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এলে এ ঘটনা কাউকে জানালে কিংবা কোন প্রকার মামলা মোকাদ্দমা করলে জীবনে শেষ করা হবে বলে হুককি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য থানায় যাওয়ার পরামর্শ দেন। এ বিষয়ে শনিবার দুপুরে প্রবাসী মনির হোসেনের স্ত্রী আকলিমা আক্তার বাদী হয়ে মূর্য্য মিয়া, বাছির মিয়া ও গোলাম ইদ্রিসকে অভিযুক্ত করে মুরাদনগর থানায় লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম জানান, আমি ক্যান্সারে আক্রান্ত হয়ে গুরতর অসুস্থ্য। উক্ত বিষয়ে আমি কিছুই জানি না। একটি মহল আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন উক্ত বিষয়ে অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি তদন্ত করে দেখার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা সত্য হলে মামলা নেয়া হবে।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply