দেবিদ্বারে পথ শিশুদের মাঝে সম্প্রীতি’র ঈদ সামগ্রী বিতরণ

এবিএম আতিকুর রহমান বাশার :–

‘যে তরুণ ও যুবসমাজ একটি সৃজনশীল কাজের মাধ্যমে সমাজের পথ শিশুদের ঈদ আনন্দে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে, ইচ্ছে করলে সেই তরুণ ও যুব সমাজই পারবে মাদকের কড়াল শ্রোত থেকে মাদকাসক্ত যুব সমাজকে রক্ষা করতে।’ সোমবার সকালে কুমিল্লার দেবিদ্বারে ‘সম্প্রীতি’ নামে একটি সংগঠন কর্তৃক পথ শিশুদের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হোসেন ওই বক্তব্য তুলে ধরেন।
7
কুমিল্লার দেবিদ্বারে পথশিশুদের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে ‘সম্প্রীতি’ নামে একটি সংগঠন। সোমবার সকালে দেবিদ্বার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ৭৫জন পথ শিশুর মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
সংগঠনের সভাপতি আজহারুল ইসলাম নোমান’র সভাপতিত্বে এবং তামান্না ফেরদৌসী খানম’র সঞ্চালনায় অনুষ্ঠিত ওই ঈদ-সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হোসেন ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার রেয়াজ উদ্দীন পাইলট উচ্চ বিদ্যালয়’র প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সরকার, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন দেবিদ্বার রেয়াজ উদ্দীন পাইলট উচ্চ বিদ্যালয়’র সহকারী শিক্ষক মোঃ মফিজুল ইসলাম, মুরাদনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাংবাদিক এস এম মাসুদ রানা, সাংবাদিক এস,এম সাইফুল ইসলাম মাসুম, ‘সম্প্রীতি’ সংগঠন’র আয়শা সিদ্দিকা ইমু, সাঞ্জিদা আক্তার পাপিয়া, মামুনর রশীদ সজিব, সাহরিয়ার রশীদ সাগর, রকিবুল হাসান ভূঞা, সাব্বির, বাইজিদ, ইমরান, মোহাম্মদ আলী, সাদেক, শরীফ প্রমূখ।
পথ শিশু ইব্রাহীম, সাকিল, ফরহাদ, জান্নাত, শান্তা,ফাতেমা, সাঞ্জিদা জামা, ফ্রক, শার্ট, প্যান্ট এবং খাদ্য সামগ্রী পেয়ে আনন্দে উদ্বেলীত হয়ে বলে এবারের ঈদ আমাদের ভালোই কাটবে। আমরা অনেক অনেক খুশী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply