দেবিদ্বারে বিএনপি ঈদ শুভেচ্ছার ফেস্টুনে অগ্নি সংযোগ

দেবিদ্বার প্রতিনিধি:–

কুমিল্লা-৪ (দেবিদ্বার) এর সাবেক সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সির ঈদ উপলক্ষে নির্মিত ব্যানার-ফেস্টুন ভাংচুর করেছে স্থানীয় ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের কর্মীরা। গত শুক্রবার দুপুরে সাংবাদিকদের কাছে এসব অভিযোগ করেন দেবিদ্বার উপজেলা ছাত্রদল প্রস্তুতি কমিটির অন্যতম সদস্য মোঃ নুরুজ্জামান ।
ছাত্রদলের প্রস্তুতি কমিটির সদস্য মোঃ নুরুজ্জামান বলেন, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেবিদ্বার পৌরসভার বিভিন্ন স্থানে ও রাস্তার পাশে উপজেলা ছাত্রদল ও পৌর ছাত্রদলের পক্ষ থেকে শতাদিক ব্যানার ও ফেস্টুন লাগানো হয়। শুক্রবার সকালে স্থানীয় ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের কয়েকজন নেতা ওই সব ব্যানার ও ফেস্টুন ভাংচুর করে পরে এ গুলেতে অগ্নি সংযোগ করে। এ বিষয়ে পৌর ছাত্রদল নেতা মোঃ মফিজ ইসলাম প্রতিবাদ করতে গেলে বিভিন্ন প্রকার হামলা-মামলার হুমকি দেয়া হচ্ছে বলে জানান তিনি।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিষ্টার রেজবিউল আহসান মুন্সী কানাডা থেকে তার মুঠো ফনে অভিযোগ করে বলেন, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের কর্মীরা মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকারকে সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে ক্ষতবিক্ষত করছে কেবল নিজেদের ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য। মঞ্জু মুন্সীর ঈদ উপলক্ষে নির্মিত ফেস্টুন, ব্যানার ভেঙে ফেলা ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের কর্মীরা অত্যন্ত নিচু মনোবৃত্তিরই বহিঃপ্রকাশ বলে ব্যারিষ্টার রিজভিউল আহসান মুন্সী উল্লেখ করেন। তিনি আরও বলেন যারা ইঞ্জিনিয়ার মুঞ্জুরুল আহসান মুন্সীর ঈদের ব্যানার ও ফেস্টুন ভাংচুর করেছে আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply