তিতাসে সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নাজমুল করিম ফারুক :–

তিতাসে গত ৫ বছরের সন্ত্রাসী মাদক বেচাকিনির পৃষ্ঠপোষকতা ও জমি জবরদখলসহ নানা দুর্নীতি ভিন্নখাতে প্রবাহিত করার হীন উদ্দেশ্যে গত ১৫ জুলাই সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা পারভেজ হোসেন সরকার যে সংবাদ সম্মেলন করেছে তার প্রতিবাদে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে বর্তমান ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম সোহেল শিকদার। আজ ২৬ জুলাই উপজেলা পরিষদে তাহার অফিস কক্ষে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা সাহিনুল ইসলাম সোহেল স্থানীয় সাংবাদিকদের জানান, বিগত ৫ বছর পারভেজ হোসেন সরকার উপজেলা চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড, মাদক বেচাকেনার পৃষ্ঠপোষকতা ও জমি জবরদখলসহ নানা দুর্নীতি করেছে। এবং এই কর্মকান্ডকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আমার ও আমার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দ্যেপ্রোণদিতভাবে সংবাদ সম্মেলন করে। তিনি উক্ত মিথ্যাচার, বানানো বক্তব্যের এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায় এবং অবিলম্বে উক্ত বক্তব্য প্রত্যাহারের দাবী জানায়। পারভেজ হোসেন হীন মানসে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন; ‘ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাই না’ মতো প্রবাদ বাক্য ছড়িয়ে তিরস্কার করেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগের একজন মনোনীত প্রার্থী হিসেবে তিতাসবাসী আমাকে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে এবং আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে এ অঞ্চলকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে আমার দায়বদ্ধতা রয়েছে। তাই শপথের পর এলাকার শান্তি ফিরিয়ে আনতে জনগণকে সাথে নিয়ে সন্ত্রাস, মাদক ব্যবসা ও দুর্নীতি বন্ধে সোচ্চার হইলে পারভেজ হোসেন ও জুয়েল মিয়া গংদের গাত্রদাহ হয়ে উঠে। গত ১১ ও ১২ জুলাই পারভেজ হোসেন ও জুয়েলের নেতৃত্বে একটি দল সশস্ত্র অবস্থায় বাতাকান্দি বাজারে মহড়া দেয়া, জগতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল মিয়ার তিনটি দোকান ভাংচুর এবং বাতাকান্দি দুধ বাজারের সরকারী অর্থায়নে নির্মাণাধীন সেট বিক্রি করে ৫০/৬০ লাখ টাকা লোপাট করার অভিযোগ তুলেন। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মহসিন ভূঁইয়া, যুবলীগ নেতা আরিফুজ্জামান খোকা, আমির হোসেন, রাশেদ ফরাজী, মাহাবুব শিকদার, লালন শিকদার প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply