মুরাদনগরে চাদাঁ না দেয়ায় এক ব্যক্তিকে পিটিয়েছে সন্ত্রাসীরাঃ ৭ দিনেও মামলা নেয়নি পুলিশ

মুরাদনগর প্রতিনিধি :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের নেয়ামতকান্দি গ্রামের গোলাম মোস্তফাকে গত ১৭ই জুলাই দাবিকৃত চাদাঁ না দেয়ায় সন্ত্রাসীরা তুলে নিয়ে পিটিয়ে গুরতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ৭ দিন অতিবাহিত হলেও রহস্যজনক কারণে মামলা নিচ্ছে না পুলিশ।
আহত গোলাম মোস্তফা জানায়, নেয়ামতকান্দি গ্রামের মৃত আব্দুর রশিদ সরকারের ছেলে মিজানুর রহমান (মনির) আমার নিকট ৫০ হাজার টাকা চাদাঁ দাবি করে আসছে। বেশ কয়েকবার তাগাদা দেয়ার পরও দাবিকৃত চাদাঁ না দেয়ায় গত ১৭ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় নেয়ামতকান্দি বাজারের সফিকুল ইসলামের চা-দোকান থেকে মিজানুর রহমান ওরফে মনির ও মিজান মিয়াসহ আরো ৪/৫ জন আমাকে জোরপূর্বক তুলে নিয়ে মনিরের দোকান ঘরে নিয়ে আটকে রেখে হকিস্টিক ও বাশেঁর লাঠি দিয়ে বেধরক মারধর করে গুরতর আহত করে। তখন আমার চিৎকার শুনে আশ-পাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে মুরাদনগর শেফা হসপিটাল ভর্তি করে। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আমাকে কুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ঘটনায় আমি বাদী হয়ে গত ১৮ জুলাই মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ করলেও মামলা নিচ্ছে না পুলিশ।
এ ব্যাপারে অভিযুক্ত মিজানুর রহমান ওরফে মনিরের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, বিষয়টি আমার জানা নেই,খোঁজ নিয়ে ঘটনা সত্য হলে মামলা নেয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply