তিতাসে গোমতী ভয়াবহ ভাঙ্গন পরির্দশন করেন এমপি আমির হোসেন

নাজমুল করিম ফারুক :—

তিতাসে গোমতী নদীর দক্ষিণ নারান্দিয়ার ভাঙ্গনকবলিত এলাকা বুধবার বিকালে পরিদর্শনকালে এমপি আমির হোসেন ভূঁইয়া বলেন, নারান্দিয়া ইউনিয়নের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দক্ষিণ নারান্দিয়ার পাড়ের ৩৫০ মিটার এলাকার সার্ভে ইতিমধ্যে শেষ হয়ে আগামী কয়েকদিনের মধ্যে এই ব্লকের মেরামতের কাজ শুরু করা হবে। তিনি আরো বলেন, সাধারণ জনগণের দাবীর প্রেক্ষিতে উভয় পাড়ে আরো ১৫০ মিটার ক্ষতিগ্রস্ত এলাকা সার্ভে করে তাও মেরামতের উদ্যোগ নেয়া হবে। দক্ষিণ নারান্দিয়া গ্রামের জামে মসজিদ, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের যাতে ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে প্রশাসনের নজর রয়েছে বলে তিনি জানান। এদিকে স্থানীয় লোকজন অস্থায়ীভাবে বিভিন্ন উপকরণ ফেলে ভাঙ্গনরোধে চেষ্টা করায় তাদের ধন্যবাদ জানান।
উক্ত ভাঙ্গনকবলিত এলাকা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, কুমিল্লা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ সাইফুল্লাহ, উপ-সহকারী প্রকৌশলী রিপন কান্তি বিশ্বাস, তিতাস থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আঃ হান্নান, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার, কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, নারান্দিয়া ইউপি সদস্য নাছিমা আক্তার প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply