তিতাসে নববধুকে কুপিয়ে হত্যা ॥ স্বামী গ্রেফতার

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে নববধুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে স্বামীকে গ্রেফতার করেছে তিতাস থানা পুলিশ। হত্যাকান্ডে শিকার নববধু উপজেলার গাজীপুর গ্রামের ইউসুফ মিয়ার স্ত্রী সালমা আক্তার ওরফে ফারজানা (২০)। গ্রেফতারকৃত ইউসুফ একই গ্রামের ওয়াছেক মিয়ার ছেলে।
রবিবার বেলা ১১টায় গাজীপুর গ্রামের দক্ষিণপাড়া সংলগ্ন ফসলী জমি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
ফারজানার শাশুড়ী সাহিনা বেগম জানান, অন্যান্য দিনের মতো শনিবার রাত ১১টায় স্বামী স্ত্রী ঘুমাতে যায়। ভোর রাতে সেহরী খাওয়ার সময় হঠাৎ আমার ছেলে দেখতে পায় তার স্ত্রী ফারজাহান বিছানায় নাই। আশেপাশে খোঁজাখুজির পর না পাওয়ায় মেয়ের বাবার বাড়ীতে ফোন করে বিষয়টি জানানো হয়। এদিকে সকালে স্থানীয় লোকজন সকালে মাছ ধরতে গেলে ফসলী জমিতে ফারজানার লাশ বিবস্র অবস্থায় পড়ে আছে দেখতে পেয়ে খবর দিলে বিষয়টি জানাজানি হয়। অপরদিকে ফারজানার মা ফিরোজা বেগম ও খালা মজিদা বেগম অভিযোগ করেন, যৌতুক হিসেবে এক লাখ টাকা দেওয়ার কথা ছিল। বিয়ের সময় ৫০ হাজার টাকা দিয়েছে। গত শুক্রবার বাকি ৫০ হাজার টাকা দিয়ে মেয়েকে শশুর বাড়ীতে পাঠাই। কে জানে আমার মেয়েকে এনে জামাইয়ে মেরে ফেলবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply