বিজিএফএর চাল বিক্রির অভিযোগে চেয়ারম্যান অবরোদ্ধ

কুমিল্লা প্রতিনিধি:–

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ১নং শ্রীকাইল ইউনিয়ন এর চেয়ারম্যান আবুল হাসেম বেগ এর বিরুদ্ধে পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে অসহায় ও গরীবদের বিজিএফ এর বরাদ্ধকৃত চাল বিক্রির অভিযোগে স্থানীয়রা চেয়ারম্যানকে তার কার্যালয়ে অবরোদ্ধ করার অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে ঘুরে জানা যায়, সারাদেশের ন্যায় পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে অসহায় ও গরীবদের জন্য বরাদ্ধকৃত বিজিএফ এর চাল থেকে ১৫ বস্তা চাল শ্রীকাইল ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম বেগ একই ইউনিয়নের ইসলাম মেম্বার এর কাছে বিক্রি করে দেয়। বিষয়টি আচ করতে পেরে একই ইউনিয়নের খলিল মেম্বার স্থানীয়দের নিয়ে চেয়ারম্যানকে চাপ প্রয়োগ করলে চেয়ারম্যান এলাকাবাসীর তোপেরমুখে চালগুলি ফিরত নিয়ে বিতরণ করতে বাধ্য হয়। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।
১নং শ্রীকাইল ইউনিয়নের খলিল মেম্বার বলেন, এলাকার জনগন আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে তাদের উন্নয়ন করার জন্য। কিন্তু আমরা যদি বিভিন্ন দুর্নীতির সাথে জড়িত থাকি তাহলে এলাকাবাসী আমাদের কাছ থেকে কি উন্নয়ন পাবে। ইসলাম মেম্বার এর চাল দোকান থেকে আমি লোকজন নিয়ে ১৫ বস্তা চাল উদ্ধার করি। আমি আমার ইউনিয়নবাসীর পক্ষ থেকে চেয়ারম্যানের এ অপরাদের দৃষ্টান্তমূলক শাস্তিদাবী করছি। এছাড়াও চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, অসদাচরনসহ এল.জি.এস.পি, কাবিখা ও হত দরিদ্র কর্মসংস্থান কর্মসূচির অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে।
এ বিষয়ে শ্রীকাইল ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম বেগ সমস্ত অভিযোগ অশ্বিকার করে বলে, আমার রিরুদ্ধে কথেত ইউপি সদস্য কিছু কাল্পনিক অভিযোগ উত্থাপন করেছেন। আমি ইউনিয়নের বিভিন্ন কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনা করে আসছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply