মুরাদনগরে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ষড়যন্ত্রে প্রতিবাদে : অভিবাবকদের প্রতিবাদ সমাবেশ

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার চাপিতলা উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক সুপ্রিয়া ভৌমিকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র কারীদের প্রতিবাদে বুধবার সকাল ১০ টায় চাপিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অভিবাবকসহ স্কুল পরিচালনা পরিষদ ও এলাকার সচেতন মহল প্রতিবাদ সমাবেশ করেন।
উপজেলার চাপিতলা উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক সুপ্রিয়া ভৌমিকের বিরুদ্ধে স্বদলবল নিয়ে মিথ্যা অপপ্রচার সহ নানা ষড়যন্ত্রে লিপ্ত শাহ আলম নামে এলাকার এক যুবক দপ্তরী কাম প্রহরীর চাকুরী না পেয়ে স্কুলের প্রধান শিক্ষিকা সুপ্রিয়া ভৌমিকের বিরুদ্ধে স্বদলবল নিয়ে মিথ্যা অপপ্রচার সহ নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন বলে অভিযোগ করেছেন ওই স্কুলের প্রধান শিক্ষিক। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বিদ্যালয়ের অভিবাবকরা।
সমাবেশে লিখিত বক্তব্যে বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার খলিলুর রহমান বলেন, গত ২৮ জুন এলাকার বিচ্ছিন্ন একটি চক্র সুপ্রিয়া ভৌমিকের অপসারণ দাবী করে একটি কথিত মানববন্ধন করেছিলেন বাস্তবে সুপ্রিয়া ভৌমিক এই বিদ্যালয়ে যোগদানের পর শিক্ষার পরিবেশ ও ভাল ফলাফল আমরা লক্ষ্য করছি। তার বিরুদ্ধে এলাকার কুচক্রি মহলটি দুর্নীতির অভিযোগ এনে যে ধরনের ষড়যন্ত্র করছে তা মিথ্যা ভিত্তিহীন। তিনি বলেন, আমরা পরিচালনা পরিষদ অভিবাবক ও সচেতন মহল বিদ্যালয় ও শিক্ষক শিক্ষিকাদের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদেরকে সমুচিত জবাব দেবো।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,ইউপি সদস্য আব্দুল কুদ্দুছ, শহিদুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা সুলতাল আহাম্মদ, আব্দুর রহিম, আবুল হাশেম প্রমুখ।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply