মুক্তির আগেই ২০০ কোটি রুপি মুনাফা

ঢাকা :–

বলিউডে প্রচারণামূলক কাজ করতে গেলেই ছবির বাজেটে বেড়ে যায়। এবার এর উল্টোটা করে দেখাবেন শাহরুখ খান। অর্থাৎ নিজের প্রযোজিত ও অভিনীত আগামী ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’-এর প্রচারণা করেই কাড়ি কাড়ি টাকা আয় করতে যাচ্ছেন ৪৮ বছর বয়সী এই সুপারস্টার।

অন্য প্রযোজকরা প্রচারণার জন্য নিজেদের ছবির তারকাকে সাক্ষাৎকার দিয়ে, ফটোশুট ও টিভি অনুষ্ঠানে পাঠিয়ে ব্যবসায়িক সাফল্যের খুঁটি গড়তে জান। কিন্তু কিং খানের মনে নতুন কৌশল।

ছবি মুক্তির আগেই দীপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন, সনু সৌদ ও বোমান ইরানি-সহ ‘হ্যাপি নিউ ইয়ার’-এর সব অভিনয়শিল্পীকে নিয়ে বিশ্বব্যাপী বড় পরিসরে রঙ-বেরঙের অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন শাহরুখ। সঙ্গে থাকবেন ছবিটির পরিচালক ফারাহ খান। এ ছাড়া ভাড়া করা হচ্ছে ১৪০ জন নৃত্যশিল্পী।

এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন সবাই। মহড়ার জন্য অভিনয়শিল্পীদের কাছ থেকে আগস্ট জুড়ে সময় নেওয়া হয়েছে। মহড়া হবে শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের কার্যালয়ে। সেপ্টেম্বর ও অক্টোবরে এসব অনুষ্ঠান হবে।

বিদেশে এসব অনুষ্ঠানের জন্য শাহরুখ সবাইকে বড় অঙ্কের পারিশ্রমিক দেবেন। তাই অভিনয়শিল্পীরা সময় বরাদ্দ দিয়েছেন অনায়াসে। শাহরুখের ‘টেম্পটেশন্স রিলোডেড’ কনসার্টের চেয়েও বড় পরিসরে অনুষ্ঠানগুলো হবে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কানাডায়। ভারতেও হতে পারে অনুষ্ঠান। সব মিলিয়ে ২৫-৩০টি অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে।

প্রতিটি অনুষ্ঠান থেকে ৭ কোটি রুপি করে আয়ের আশা করছেন শাহরুখ। সব মিলিয়ে আয়ের ঘর ছাড়িয়ে যেতে পারে ২০০ কোটি রুপির ঘর। এই পদ্ধতিতে তিনি সফল হলে বলিউডের ছবির প্রচারণার ক্ষেত্রে নতুন দরজা খুলে যেতে পারে।

‘হ্যাপি নিউ ইয়ার’ মুক্তি পাবে আগামী দিওয়ালিতে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply