দেবিদ্বারে ডাকাতির সময় ব্যবহৃত প্রাইভেট কারসহ ৩ ডাকাত গ্রেফতার

এম.এ হোসাইন :–

কুমিল্লা-সিলেট মহাসড়কের বারেরা নামক স্থানে দু’মাস আগে সংগঠিত ডাকাতির ঘটনায় বুধবার ৩ ডাকাত গ্রেফতারসহ ব্যবহৃত প্রাইভেট কার উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ।
জানাযায়, প্রায় দু’মাস আগে রাত সাড়ে ১০ ঘটিকার দিকে ট্রান্সকম ডিস্ট্রিবিউশন কোম্পানীর একটি ঔষধ পন্যের পিকআপ ভ্যান কোম্পানীগঞ্জ ও দেবিদ্বার এলাকায় মার্কেটিং এর কাজ শেষে কুমিল্লা ফেরার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলাধীন বারেরা নামক স্থানে একটি নাম্বার বিহীন সাদা রঙ্গের প্রাইভেট কার যোগে ডাকাতরা এসে হামলা করে। ওই সময় ডাকাতরা ড্রাইভার ও এক কর্মকর্তাকে মারধর করে নগদ ৪১,৩৫৫/- টাকা এবং সহকারী বিক্রয় কর্মকর্তা দেলোয়ার এর নোকিয়া ৫০৩০ মডেলের মোবাইল সেট নিয়ে গাড়ী যোগে পালিয়ে যায়। রাতেই ওই কর্মকর্তার অভিযোগের প্রেক্ষিতে এস আই সাইদুর রহমান ডাকাতি হওয়া মোবাইল ফোনের সূত্র দরে গত বুধবার উপজেলার বড়শালঘর থেকে ফখরুল (২৩) নামের এক ডাকাতকে আটক করে। আটককৃত ডাকাতকে জিজ্ঞাসাবাদের বিত্তিতে সহযোগী ডাকাত বানিয়াপাড়া আলাউদ্দিন(২৩) ও বারেরা রুহুল আমিন(২০) কে আটকসহ ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কার ও মোবাইল ফোন উদ্ধার করে দেবিদ্বার থানা পুলিশ। বৃহস্পতিবার ডাকাতরা আদালতে ম্যাজিষ্টেটের নিকট ডাকাতির কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃত ডাকাতরা হলো উপজেলার বড়শালঘর গ্রামের কামাল উদ্দিনের ছেলে ফখরুল, বানিয়াপাড়ার আঃ রশিদ এর ছেলে আলাউদ্দিন ও বারেরা গ্রামের আবু সুফিয়ান এর ছেলে রুহুল আমিন।
এব্যাপারে দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, দু’মাস আগে ডাকাতি হওয়া মোবাইল ফোনের সূত্র দরে ওই তিন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ডাকাতরা ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে ম্যাজিষ্টেটের কাছে জবানবন্দি দিয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply