মতলব উত্তর ছেংগারচর বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়

শামসুজ্জামান ডলার :–

ভেজাল, পরিবেশ দুষন ও নিন্মমানের খাদ্যদ্রব্য উৎপাদন এবং বিক্রির অপরাধে মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের জরিমানা করেন। মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মফিজুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন। ৬টি ব্যবসা প্রতিষ্ঠানের কাছ থেকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। প্রাইম বেকারী এ- ফুডসকে ৫ হাজার টাকা, জিয়া ভেরাইটিজ ষ্টোরকে ৫ হাজার, বনফুল সুইটস এ- ফাস্ট ফুডকে ২ হাজার, নেকবর শাহ্ গোস্তের দোকানকে ১ হাজার, শাহাদাৎ হোসেন বয়লার দোকান ১ হাজার ও রাকিব বয়লার দোকান ১ হাজার টাকা জরিমানা করা হয়। জিয়া ভেরাইটিজ ষ্টোর থেকে ট্যাং ও জুস জব্দ করে ধ্বংস করা হয়।
এ সময় মতলব উত্তর থানার এএসআই অহিদউল্যাহ সহ সঙ্গীয় ফোর্স, ছেংগারচর বাজার সমবায় সমিতির সাধারন সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, উপজেলা নিবাহী অফিসারের সিএ আমিনুল ইসলাম ও জহিরুল ইসলাম।
অভিযানের খবর পেয়ে ফল ব্যবসায়ীরা দোকান বন্ধ করে মূহুর্তের মধ্যে গা ঢাকা দেয়। তাই ফলের দোকানে অভিযান পরিচালনা করা সম্ভব হয়নি। অভিযান শেষ করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট চলে যাওয়ার সাথে সাথেই ফলের দোকান খোলা হয় বলে জানান ক্রেতারা।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply