মুরাদনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ মোশারফ হোসেন মনির, মুরাদনগর :–

উপজেলার ১নং শ্রীকাইল ইউপির চেয়ারম্যান আবুল হাশেম বেগ তার পরিষদের গুটিকয়েক দুর্নীতিবাজ সদস্যের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করায় ওই সদস্যরা তার বিরুদ্ধে নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার শ্রীকাইল ইউপি ভবনে’সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ইউপি চেয়ারম্যান আবুল হাশেম বেগ জানান, দুর্নীতিবাজ সদস্য আবু হানিফ ও খলিলুর রহমান বেশ কয়েকটি প্রকল্পে অনিয়ম সহ সরকারী জায়গা অবৈধ দখল করে অর্থ হাতিয়ে নেয়া সহ এলাকার সাধারন জনগণের ব্যাপক অভিযোগের কারনে পরিষদ কতৃক তাদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের প্রস্তুতি নেয়ায় আবু হানিফ, খলিলুর রহমান সহ এলাকার একদল কুচক্রি মহল তার বিরুদ্ধে নানান ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে। তিনি বলেন, দুর্নীতিবাজ যেই হোক তারবিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে। এ সময় হাশেম বেগ বলেন, গত কয়েকদিনে চক্রান্তকারী মহলটি আমার বিরুদ্ধে সাংবাদিকদেরকে যে বিভ্রান্তি মুলক তথ্য দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করিয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন বাস্তবতার সাথে যার কোন মিল নেই। সাংবাদিক সম্মেলনে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ফিরোজ মিয়া, মোঃ ইসলাম,ফরিদ মিয়া, দেবু আক্তার, শাহেনা বেগম, রহিমা বেগম সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply