দেবিদ্বারে ২০০ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাট কানা খোরশেদের স্ত্রী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ–

দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের গঙ্গানগরে সোমবার রাতে পুলিশ গোপন সংবাদের বিত্তিতে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক সম্রাট কানা খোরশেদ এর বাড়ী থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তার স্ত্রী নাজিয়া খাতুন (৪২) কে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, সোমবার রাতে বি-পারা উপজেলা হয়ে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের গঙ্গানগর দক্ষিন পাড়ায় কুখ্যাত মাদক সম্রাট মোঃ খোরশেদ আলম ওরফে কানা খোরশেদ এর বাড়িতে একটি বিশাল মাদকের চালান আসার খবর পাওয়া যায়। খবর পেয়ে দেবিদ্বার থানার এস.আই সাইদুর রহমান এর নেতৃত্বে পুলিশ ওই মাদক সম্রাট খোরশেদের বাড়িতে অভিযান চালায়। অভিযানে তার ঘরের খাটের নিচ হইতে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং তার বড় স্ত্রী নাজিয়া খাতুন (৪২) কে আটক করা হয়। এদিকে বাড়িতে পুলিশের অভিযানের খবর পেয়ে কুখ্যাত মাদক সম্রাট কানা খোরশেদ, তার ছোট স্ত্রী সালমা বেগম (৩৭) ও তার সহযোগি মিজানুর রহমান পালিয়ে যায়। পুলিশের জিজ্ঞাসাবাদে খোরশেদের বড় স্ত্রী নাজিয়া জানান তার স্বামী, তার সতীন সালমা ও সহযোগি মিজান মাদকের এ চালানটি আনেন এবং তিনিও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এব্যপারে দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, কানা খোরশেদ সহ তার স্ত্রী গনের নামে মাদক বিক্রয়ের মাধ্যমে এলাকার যুব সমাজকে ধ্বংস করছে বলে দীর্ঘদিন যাবৎ অভিযোগ করছে এলাকাবাসী। কিন্তু খোরশেদ বিভিন্ন কৌশল অবলম্বন করে এ ব্যবসা পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০১, তাং-০১/০৭/১৪ খ্রিঃ, ধারা-১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(১) টেবিলের ৩(খ) ।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply