দাউদকান্দি উপ-নিবার্চন বিএনপির প্রার্থী বিজয়ী

আলমগীর হোসেন, দাউদকান্দি:–

বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য দাউদকান্দি পৌরসভা উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী ও পৌর বিএনপির সভাপতি মোঃ আব্দুছ সাত্তার (দোয়াত-কলম) ৪২৩৫ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী দাউদকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি কেএমআই খলিল (চশমা) পেয়েছেন ৩৬৮৬ ভোট। ১৫টি কেন্দ্রের ৭৯ টি বুথে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ২৬,৩৩৮ জন ভোটারের মধ্যে ১২৫২৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। বাতিল ভোটের সংখ্যা ৩০২ টি।

উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক এ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া (মাইক) পেয়েছেন ২৯৭০ ভোট, ও পৌর বিএনপির প্রচার সম্পাদক মোঃ কাউছার আলম (জাহাজ) পেয়েছেন ১২৯৯ ভোট। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু করে একটানা বিকাল ৪ টা পর্যন্ত চলে।

এ পৌরসভার ১৫ টি ভোট কেন্দ্রেই ঝুকিপূর্ণ হিসেবে চিহিৃত করা হয়েছিল। তবে নির্বাচন সুষ্ঠ করার লক্ষ্যে ভ্রাম্যমান ম্যাজিষ্ট্রেট ৪ জন, র‌্যাবের ৩ টি টিম, এক প্লাটুন বিজিবি, ২৭৬ জন পুলিশ ও ২১০ জন আনসার দায়িত্ব পালন করেন। পৌর মেয়র পদে মোঃ আব্দুছ সাত্তারকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করেন দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রির্টানিং অফিসার সাঈদ-উর-রহমান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply