বাঞ্ছারামপুরে বিএনপি সমর্থিত প্রার্থীর নির্বাচন বর্জন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

ভোট কেন্দ্র দখল, ব্যাপক ভোট কারচুপি, পুলিশ ও স্ট্রাইকিং ফোর্সের সহযোগিতায় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বিভিন্ন ভোট কেন্দ্র থেকে বিএনপি সমর্থিত প্রার্থীর এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মাহাবুব হাসান বাবু।

বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদে সাংবাদিকদের উপস্থিতিতে মাহাবুব হাসান বাবু এ ঘোষণা দেন।

এ সময় মাহাবুব হাসান বাবু বলেন, “সকাল ১১টার পর মোট ৮৩টি ভোট কেন্দ্রের মধ্যে ৪২টিতেই ব্যাপক ভোট কারচুপি করা হয়েছে। পুলিশ ও স্ট্রাইকিং ফোর্সের সহযোগিতায় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা বিভিন্ন ভোট কেন্দ্র থেকে আমাদের পোলিং এজেন্টদের বের করে দিয়েছে।”

তিনি অভিযোগ করে বলেন, “দরিয়াদৌলত আব্দুল গণি উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ কিছু কিছু কেন্দ্রে সহকারী প্রিজাইর্ডিং অফিসাররা নিজেরাই ব্যালটে সিল মেরেছেন।”

পুনরায় নির্বাচন দাবি করে বিএনপির এই চেয়ারম্যান প্রার্থী বলেন, “বাঞ্ছারামপুরের মানুষ এ ধরনের নির্বাচন চায়নি। এসব অনিয়ম ও ভোট কারচুপির প্রতিবাদে আমি নির্বাচন বর্জন করেছি।”

দুপুর ১টার দিকে এ ব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হোসেন সিদ্দিক বলেন, “আমাদের কাছে এখনো কোনো প্রার্থী নির্বাচন বর্জনের কথা জানাননি।”

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply