দেবিদ্বারে মাদক সম্রাট ল্যাংড়া আলী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ—

দেবিদ্বার উপজেলার সৈয়দপুর বাজারে থানা পুলিশ বুধবার রাতে গোপন সংবাদের বিত্তিতে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক সম্রাট মোহাম্মদ আলী উরফে ল্যাংড়া আলী (৩২) কে ২৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানাযায়, বুধবার রাতে গোপন সংবাদের বিত্তিতে দেবিদ্বার থানা পুলিশ খবর পায় বি-পারা থেকে একটি মাদকের চালান নিয়ে কুখ্যাত মাদক সম্রাট ল্যাংড়া আলী উপজেলার বড়শালঘর ইউনিয়নের সৈয়দপুর বাজারে অবস্থান করছে। খবর পেয়ে দেবিদ্বার থানার এস.আই গোলাম কিবরিয়া, এস.আই রোকেয়া খানম, এস.আই আবু ইউছুফ ও এ.এস.আই. জয়দ্রত চাকমা সংগীয় ফোর্সসহ ২ টি গ্রুপে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক সম্রাট মোহাম্মদ আলী উরফে ল্যাংড়া আলীকে ৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পরে ধৃত আলীর স্বীকারোক্তি ও দেখানোমতে রাত প্রায় ১২ ঘটিকার সময় ভবানীপুর ব্রীজের নিচে প্লাষ্টিকের ব্যাগে ভর্তি পলিথিন দ্বারা মোড়ানো পানির নিচে লুকানো অবস্থায় ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ওই সময় ল্যাংড়া আলীর গ্রেফতারের খবর পেয়ে তার সহযোগিরা পালিয়ে যায়।
উল্লেখ্য ল্যাংড়া আলীর বিরোদ্ধে মাদক ব্যবসার মাধ্যমে এলাকার যুব সমাজকে পরিকল্পিত ভাবে ধ্বংস করছে বলে দীর্ঘদিন যাবৎ এলাকাবাসী অভিযোগ করে আসছে। থানা পুলিশ বিভিন্ন সময় অভিযান পরিচালনা করলেও তাকে আটক করা সম্ভব হয়নি। কিন্তু গত ২০১২ সালে ২৮ নভেম্বর ওই ল্যাংড়া আলীকে ২০০ বোতল ফেন্সিডিল ও ৪০ বোতল বিদেশী মদসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কর্তৃক গ্রেফতার করা হয়। পরে সে জামিনে এসে সু-পরিকল্পিত ভাবে এ ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের পূর্বক বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply