আজ মতলব উত্তরে গাজী তোফায়েল হোসেন চেয়ারম্যানের জানাযা ও দাফন

শামসুজ্জামান ডলার :–

মতলব উত্তর উপজেলার গাজী তোফায়েল হোসেন চেয়ারম্যানের গত ২৩ জুন সোমবার সকাল ৬.৪৫মিনিটে ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যূবরন করেন (ইন্নানিল্লাহে . . . . রাজেউন)।
আজ ২৬ জুন বৃহস্পতিবার বাদ যোহন প্রথমে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি কমপ্লেক্স মসজিদের সামনে, তার পর চরকালিয়া ঈদগাঁহ মাঠে এবং সর্বশেষে বাদ আসর আমিরাবাদ বাজার ঈদগাঁহ মাঠে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে। জানাযায় শরীক হওয়ার জন্য মরহুমের পরিবারের পক্ষ থেকে সকল ধর্মপ্রান মুসলমানদেরকে অনুরোধ করা হয়েছে। জানাযা শেষে আমিরাবাদ বাজার মসজিদের পাশের গোরস্থানে তাঁকে সমাহিত করা হবে। এই মসজিদ ও গোরস্থান মরহুম গাজী তোফায়েল হোসেনই নিজ উদ্যোগে প্রতিষ্ঠা করেন।
তিনি ১৯৯২ সাল থেকে ২০১১ইং সালের ২৪ জুলাই পর্যন্ত উপজেলার সর্ববৃহৎ ফরাজীকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি দীর্ঘ্য অনেক বছর যাবৎ ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্বেও রয়েছেন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার বেলা ১২টার দিকে আমিরাবাদ বাজারের নিজ অফিসে অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত তাঁকে ঢাকার শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।,সেখানে চিকিৎসাধীন থাকবস্থায় তিনি মৃত্যূবরন তরেন।
তাঁর ২ছেলে ও ২মেয়ের মধ্যে বড় মেয়ে ইটালি ও ছোট মেয়ে আমেরিকা এবং ছোটভাই অষ্ট্রেলিয়া থেকে আসার কারনে মরহুমের মরদেহ ঢাকায় হিমাগারে রাখা হয়েছিল।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply