১০ সাংবাদিকদিককে ট্যুরিজম ফেলোশীপ দিলো বিটিবি ও এটিজেএফবি

ঢাকা :–

পর্যটন বিষয়ক রিপোটিং এর জন্য প্রিন্ট আ্যন্ড ইলেকট্রনিক মিডিয়ার ১০ সাংবাদিককে ফেলোশীপ প্রদান করেছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ-এটিজেএফবি। আজ (২৫ জুন) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ফেলোশীপপ্রাপ্তদের হাতে সার্টিফিকেট ও চেক তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। এটিজেএফবি’র আহবায়ক নাদিরা কিরনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পর্যটন সচিব খোরশেদ আলম চৌধুরী, বাংলাদেশ পর্যটন বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা আকতারুজ জামান খান কবির, মনিটরের সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান ও এটিজেএফবি’র সদস্য সচিব তানজিম আনোয়ার। রাশেদ খান মেনন আশাবাদ ব্যক্ত করে বলেন পর্যটন সত্যিকার অর্থে শিল্পে পরিণত করতে প্রয়োজনীয় সবধরনের ব্যবস্থা নিবে সরকার।
ফেলোশীপ প্রাপ্তরা হলেন শফিউল্লাহ সুমন (বাংলাদেশ টেলিভিশন), মশিউর রহমান (ইনডিপেনডেন্ট টিভি), গাজী তৌহিদ আহমেদ (ডেইলি স্টার), কামরুন নাহার ( ফিনানসিয়াল এক্সপ্রেস), আজাদ সোলাইমান (জনকন্ঠ), জিয়াউল হক সবুজ (বাংলাভিশন), ইশতিয়াক হুসাইন (বাংলানিউজ২৪.কম), সন্জীব রায় (সময় টিভি), আশিক হোসেইন ( বিডিনিউজ২৪.কম) ও মন্জুরুল ইসলাম (বণিক বার্তা)। ফেলোশীপ প্রাপ্ত প্রত্যেককে ৬০ হাজার টাকা ও সার্টিফিকেট প্রদান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply