দেবিদ্বারে ব্যবসায়ীর ৩ লক্ষাধিক টাকা ছিনতাই : থানায় অভিযোগ

দেবিদ্বার প্রতিনিধি :–

দেবিদ্বার পৌর এলাকার পান্নারপুল নামক স্থানে ছিনতাইকারীরা বাখরাবাদ গ্যাস এর ঠিকাদার ব্যবসায়ী মজিবুর রহমান মোল্লাকে মারদর করে ৩ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া যায়।

থানার অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৯ জুন রাতে মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামের আব্দুর রহমান মোল্লার ছেলে ও বাখরাবাদ গ্যাস এর ঠিকাদার ব্যবসায়ী মজিবুর রহমান মোল্লা দেবিদ্বার পৌর এলাকার পান্নারপুল নামক স্থান হইতে অটোরিক্সা যোগে বাড়ি যাওয়ার জন্য রওনা হন। কিন্তু পান্নারপুল মাজার সংলগ্ন স্থানে পৌছলে ৮ থেকে ১০ জন ছিনতাই চক্রের সদস্য রাস্তা বেড়িকেট দিয়ে অটোরিক্সা থামিয়ে ব্যবসায়ী মজিবুর রহমান মোল্লাকে মারদর করে এবং তার সাথে থাকা দোকানের তাগাদার ৩ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা ওই ব্যবসায়ীকে ছিনতাই এর বিষয়ে কাউকে জানালে এবং চিৎকার করলে তাকে গুম করে হত্যা করবে বলেও হুমকি প্রদান করেন। ওই সময় ব্যবসায়ী মজিবুর রহমান মোল্লা ছিনতাইকারী দলের প্রধান মোঃ সাইফুল ইসলামকে চিনতে পারেন। ব্যবসায়ী মজিবুর চিৎকার করলে পাশের মসজিদ থেকে মুসল্লীরা আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। ছিনতাইকারী সাইফুল ইসলাম দেবিদ্বার উপজেলার মাশিকারা গ্রামের মৃত সামছুল হকের ছেলে। সে বর্তমানে পলাতক রয়েছেন। এব্যাপারে ওই ব্যবসায়ী বাদী হয়ে ছিনতাইকারী সাইফুল ইসলাম সহ অজ্ঞাতনামা আরো ৮/১০ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply