অপরাধী যেই হউক না কেন অপরাধ করে পার পাবেনা —–সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম

স্টাফ রিপোর্টারঃ—

অপরাধী যেই হউক না কেন কোন প্রকার অপরাধ করে পার পাবেনা। বর্তমানে আমাদের দেশে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে মাদক। আপনার ঘরে চুরি বা ডাকাতি করে যদি স্বর্ণ অলংকার নিয়ে যায় তাহলে কয়েক বছর পড়ে হলেও তা ক্রয় করতে পারবেন। কিন্তু আপনার সন্তান যদি মাদকাসক্ত হয়ে পড়ে তাহলে পরিবারে অশান্তি নেমে আসবে। আমাদের তুলনায় সমাজে মাদক বিক্রেতা ও মাদকাসক্ত লোকের সংখ্যা খুব বেশি নয়। কিন্তু আমাদের সমাজকে মাদক মুক্ত করতে হলে পুলিশের পক্ষে একা সম্ভব হবে না , সমাজের যে যেখানে আছেন সে অবস্থা থেকেই মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সকলের ঐকান্ত প্রচেষ্টাই আমাদের সমাজকে মাদক মুক্ত করা যাবে। গতকাল রোববার বিকালে দেবিদ্বার থানার উদ্দ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সহকারী পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মোঃ নজরুল ইসলাম এসব কথা বলেন। তিনি মাদক বিক্রেতাদের আহবান করে আরো বলেন, মাদক বিক্রির পথ পরিহার করে পুলিশের কাছে আত্মসমর্পন করলে আপনাদের পুরষ্কৃত করা হবে এবং পুলিশের তরফ থেকে কোন প্রকার হয়রানি করা হবেনা বলেও তিনি বলেন।
দেবিদ্বার থানার এস.আই নুরুল ইসলামের পরিচালনায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি এ.বি.এম আতিকুর রহমান বাশার। আরো বক্তব্য রাখেন জাফরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, ধামতী ইউনিয়ন আ’লীগের সভাপতি সফিকুল ইসলাম, ফতেহাবাদ পূঁজা উদযাপন কমিটির সভাপতি মানিক রায়, ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন ও মোঃ জহিরুল ইসলাম প্রমুখ।
ওপেন হাউজ ডে অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান, মেম্বার, শিক্ষক ও সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply