১৩ তম নৌস্কাউট লিডার এডভান্স কোর্স সমাপ্ত

চট্টগ্রাম :–

বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত নৌস্কাউটসের ‘১৩ তম নৌস্কাউট লিডার এডভান্স কোর্স’ এর সমাপনী অনুষ্ঠান শনিবার কাপ্তাইস্থ বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটিতে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশান্স) ও কমিশনার নৌ স্কাউট রিয়ার এডমিরাল এ এম এম এম আওরঙ্গজেব চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে ডা. আফরোজা আওরঙ্গজেব উপস্থিত ছিলেন।

গত ১৫ হতে ২১ জুন ২০১৪ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত সাতদিনব্যাপী উক্ত এডভান্স কোর্সে সকল জেলা নৌস্কাউটস হতে ২৪ জন শিক্ষার্থী ও ১০ জন প্রশিক্ষক অংশগ্রহণ করেন। সমাপনী দিনে প্রধান অতিথি তাঁর বক্তব্যে যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি স্কাউট আন্দোলনের মাধ্যমে সমাজ সেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে উঠার উপর গুরুত্বারোপ করেন। প্রধান অতিথি অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ শেষে তাদের পরিবেশিত মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এসময় কাপ্তাই এলাকার উধর্¦তন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এবং নৌস্কাউট সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply