দেবিদ্বারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দিনমুজুরের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ—

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মোঃ শিশু মিয়া (৩৫) নামের এক দিনমুজুরের মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকালে উপজেলার ধামতী গ্রামে অহিদ চৌধুরীর জমিতে মটার দিয়ে খাল থেকে পানি তোলার সময় মোঃ শিশু মিয়া (৩৫) নামের এক দিনমুজুর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। এসময় আহত স্বামী দিনমুজুর শিশু মিয়াকে বাচাঁতে এসে স্ত্রী হাছিনা আক্তার (৩০) ও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহত হন। স্থানীয় লোকজন আহত ওই দিনমুজুর ও তার স্ত্রীকে উদ্ধার করে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দিনমুজুর শিশু মিয়াকে মৃত ঘোষনা করেন এবং তার স্ত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে যায়।
নিহত ওই দিনমুজুর উপজেলার শালঘর ইউনিয়নের ছোটশালঘর গ্রামের আব্দুল খালেকের পুত্র। সে ধামতী গ্রামে বিয়ে করে দীর্ঘদিন যাবৎ শশুর বাড়িতেই স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করে আসছিল। নিহত ওই দিনমজুরের স্ত্রী ও তিন সন্তানের ভবিষৎ এর কথা চিন্তা করে মানবিক কারনে জমির মালিক অহিদ চৌধুরী এক লক্ষ পঞ্চাশ হাজার টাকার সাহায্য প্রদান করেন। বুধবার দুপুরে জানাযা শেষে নিহতের লাশ দাফন করা হয়।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনার সত্য্যতা স্বীকার করে বলেন, এব্যপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। স্থানীয় ভাবে নিহতের পরিবার ও জমির মালিক সমঝোতায় মিমাংসা হয়ে যায় এবং নিহতের দুস্থ্য পরিবারকে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা দিয়েছে বলে উভয় পক্ষের লোকজন জানিয়েছেন।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply