দেবিদ্বারে ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক

স্টাফ রিপোর্টারঃ–

দেবিদ্বার থানা পুলিশ গোপন সংবাদেও ভিত্তিতে অভিনব কৌশলে চটের বান্ডিলের ভাঁেজ ভাঁজে লোকিয়ে গাঁজা পাচারকালে ১২ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে।
মঙ্গলবার বিকেলে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ জাকির সিকদার’র নেতৃত্বে একদল পুলিশ কুমিল্লা-সিলেট মহাসড়ক’র দেবিদ্বার উপজেলার ছোট শালঘর ব্রীজ সংলগ্নে বিশেষ অভিযান পরিচালনাকালে ওই ১২কেজি গাঁজা ও ৩মাদক ব্যাসায়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার নারায়নপুর গ্রামের মোঃ বজলু মিয়ার পুত্র দুলাল মিয়া(২৫), মোঃ রুহুল আমীন’র পুত্র সজিব মিয়া(২২), মোঃ মফিজ উদ্দীন’র পুত্র মোঃ জাভেদ মিয়া(২২)কে আটক করে।
ওই ঘটনায় দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ জাকির সিকদার বাদী হয়ে আটক ৩মাদক ব্যবসায়িকে অভিযুক্ত করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক বুধবার দুপুরে তাদের কোর্ট হাজতে চালান করেছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লাগামী সিএনজি চালিত একটি অটোরিক্সায় তল্লাসী চালানোর সময় তিন যাত্রির সাথে পুরাতন কিছু চটের বস্তা দেখতে পান। এসময় বস্তাগলো খুলে তল্লাসী চালানোর সময় বস্তার প্রতিটি ভাঁজে ভাঁেজ লোকানো পলিথিনে মোড়ানো এক কেজি ওজনের ৪টি করে ১২প্যাকেট গাঁজা উদ্ধার করেন। পরে তাদেও আটক করে থানায় নিয়ে আসেন।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান জানান, আটক ৩মাদক ব্যবসায়ি দীর্ঘদিন যাবৎ বুড়িচং ও ব্রাক্ষণপাড়া উপজেলার ভারতের সীমান্তবর্তী এলাকা থেকে কম মূল্যে গাঁজা ক্রয় করে ঢাকা, নাররায়নগঞ্জসহ বিভিন্ন এলাকায় বেশী মূল্যে বিক্রয় করে আসছিল।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply