মেধা ও নৈতিকার সমন্বয়ে আগামী দিনে দেশ পরিচালনায় মেধাবীদের ভূমিকা রাখতে হবে ——-শিবির সেক্রেটারী জেনারেল

কুমিল্লা প্রতিনিধি:–
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মু. আতিকুর রহমান বলেছেন, ‘মেধাবীরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবে। কিন্তু মেধার সাথে যদি নৈতিকতার সমন্বয় সাধন না করা যায় তাহলে অন্ধ লোকের হাতে আলোর মশালের মতই নৈতিকতাহীন মেধাবীদের নেতৃত্বও দেশের জন্য বিপজ্জনক। তাই মেধা ও নৈতিকতার সমন্বয়ে দেশকে এগিয়ে নিতে হবে’। বৃহস্পতিবার ১২ই জুন লাকসামের একটি মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির লাকসাম উপজেলা কর্তৃক আয়োজিত এসএসসি ও দাখিলে জিপিএ-৫ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ‘বাংলাদেশে প্রচুর মানব সম্পদ রয়েছে কিন্তু সঠিক দিক-নির্দেশনা ও নৈতিকার অভাবে এ সম্পদ সমস্যায় রূপ নিয়েছে। ইসলামী ছাত্রশিবির মেধাবীদের মূল্যায়নের মাধ্যমে দক্ষ মানব সম্পদ তৈরির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে’। তিনি দেশ ও জাতির কল্যাণে জ্ঞানার্জনের পাশাপাশি দক্ষ ও নৈতিকতাসম্পন্ন হিসেবে নিজেদের তৈরি করার জন্য ছাত্র-ছাত্রীদের প্রতি আহবান জানান।
ছাত্রশিবির লাকসাম শহর সভাপতি ইকবাল হাসান মাহমুদের সভাপতিত্বে ও উপজেলা সভাপতি মু. কেফায়েত উল্লাহর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও কুমিল্লা মহানগর সভাপতি মু. শাহ আলম। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা সভাপতি মু. জয়নাল আবেদীন, সেক্রেটারী মু. আব্দুর রব ফারুকী, অফিস সম্পাদক মু. আমজাদ হোসেন রুমন, সাহিত্য সম্পাদক মু. মাঈন উদ্দিন, এইচআরডি সম্পাদক মু. আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মু. শাহাদাত হোসেন, প্রকাশনা সম্পাদক মু. যোবায়ের ফয়সাল, শিক্ষ সম্পাদক মু. মোস্তাফিজুর রহমান শামিম, জামায়াত নেতা মু. আহসান উল্লাহ মিয়াজী, লাকসাম শহর সেক্রেটারী মু. আবু সাঈদ, ন.ফ. সরকারি কলেজ সভাপতি মু. আমিমুল এহসান প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply