মুরাদনগরে ৪০ কেজি গাঁজা উদ্ধার: গ্রেফতার এক

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) —
কুমিল্লার মুরাদনগর উপজেলায় মঙ্গলবার দুপুরে ৪০ কেজি গাঁজা ও বহন করা প্রাইভেটকারসহ এক জনকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।
পুলিশের ধাওয়া খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ্বে খালে পরে যায়। মুরাদনগর থানা পুলিশ গাড়িতে থাকা তিন জনের মধ্যে একজনকে আটক সহ গাঁজা ভর্তি গাড়িটি উদ্ধার করে।
পুলিশ জানায়, গোপন সংবাদে মুরাদনগর থানা পুলিশ জানতে পারে ভারত থেকে আশা মাদকদ্রব্য জেলার ব্রাক্ষণপাড়া উপজেলা হয়ে মুরাদনাগর থানার উপর দিয়ে ঢাকার উদ্দেশ্যে (ঢাকা মেট্রো-ভ ৩১-০৯২৭) একটি প্রাইভেটকার করে দু’জন যাত্রি বেশে বিপুল সংখ্যক মাদকদ্রব্য  বহন করে নিয়ে আসছে। এমন খবরে মুরাদনগর থানার এস আই মাহবুবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ থানার বোড়ারচর নামক স্থানে চেকপুষ্ট দেয়। গাড়িটি পুলিশের চেকপুষ্ট ভেঙ্গে গাড়িটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদেরকে পিছন থেকে ধাওয়া করে। একপর্যায়ে ছালিয়াকান্দি নামকস্থানে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পরে যায়। ওই সময় গাড়িতে থাকা দু’জন পালিয়ে যেতে সক্ষম হয়। আর পটুয়াখালি জেলার বাহুবল উপজেলার নিমদি গ্রামের, নান্নু তালুকদারের ছেলে রেজাউল করিমকে আটক করে। পুলিশ গাড়িটি তল্লাশী করে ৪০ কেজি গাঁজা উদ্ধার করে। পুলিশ খাদে পরে যাওয়া গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক রেজাউল করিমকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান প্রলাতক দু’জন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ফারুখ ও ব্রাক্ষণপাড়া উপজেলার রনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply