চৌদ্দগ্রামে ছাত্রশিবিরের জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধিঃ—
মঙ্গলবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চৌদ্দগ্রাম পৌরসভার উদ্যোগে স্থানীয় এক মিলনায়তনে এস এস সি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়।পৌরসভা শিবিরের সভাপতি যোবায়ের হোসেন মাসুমের সভাপতিত্বে ও সেক্রেটারী  রবিউল করিম শামেমির পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা শিবিরের সভাপতি মু.জয়নাল আবেদীন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,মেধাবীরাই  আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবে। তারা প্রাতিষ্ঠানিক পড়াÑলেখার ক্ষেত্রে যেভাবে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে, সাথে সাথে নৈতিকতার ক্ষেত্রে যদি কৃতিত্ব অর্জন করতে না পারে তাহলে এই মেধা দেশ ও জাতির কল্যাণে কাজে লাগানো যাবে না। তাই তিনি সকলকে মেধা ও নৈতিকতার সমন্বয়ে নিজেদের গড়ে তোলে এদেশের পথহারা মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। উক্ত সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চৌদ্দগ্রাম উপজেলার আমীর জননেতা মু.সাহাব উদ্দিন,পৌর জামায়াতের আমীর জনাব মু. মাহফুজুর রহমান, দক্ষিণ জেলা শিবিরের দপ্তর সম্পাদক মু. আমজাদ হোসাইন রুমন,প্রচার সম্পাদক মু. শাহাদাত হোসেন,উপজেলা শিবিরের সভাপতি মু. সাহাব উদ্দিন পাটোয়ারী, ,পৌর শিবিরের অর্থ সম্পাদক মু. মমতাজ উদ্দিন শামিম সহ অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনা শেষে অতিথিবৃন্দ জিপিএ-৫ প্রাপ্তদের হাতে ক্রেস্ট ও বই তুলে দেন। চৌদ্দগ্রামে ছাত্রশিবিরের জিপিএ-সংবর্ধনা অনুষ্ঠিত”
১০জুন’১৪ রোজ মঙ্গলবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চৌদ্দগ্রাম পৌরসভার উদ্যোগে স্থানীয় এক মিলনায়তনে এস এস সি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়।পৌরসভা শিবিরের সভাপতি যোবায়ের হোসেন মাসুমের সভাপতিত্বে ও সেক্রেটারী  রবিউল করিম শামেমির পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা শিবিরের সভাপতি মু.জয়নাল আবেদীন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,মেধাবীরাই  আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবে। তারা প্রাতিষ্ঠানিক পড়া-লেখার ক্ষেত্রে যেভাবে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে, সাথে সাথে নৈতিকতার ক্ষেত্রে যদি কৃতিত্ব অর্জন করতে না পারে তাহলে এই মেধা দেশ ও জাতির কল্যাণে কাজে লাগানো যাবে না। তাই তিনি সকলকে মেধা ও নৈতিকতার সমন্বয়ে নিজেদের গড়ে তোলে এদেশের পথহারা মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। উক্ত সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চৌদ্দগ্রাম উপজেলার আমীর জননেতা মু.সাহাব উদ্দিন,পৌর জামায়াতের আমীর জনাব মু. মাহফুজুর রহমান, দক্ষিণ জেলা শিবিরের দপ্তর সম্পাদক মু. আমজাদ হোসাইন রুমন,প্রচার সম্পাদক মু. শাহাদাত হোসেন,উপজেলা শিবিরের সভাপতি মু. সাহাব উদ্দিন পাটোয়ারী, ,পৌর শিবিরের অর্থ সম্পাদক মু. মমতাজ উদ্দিন শামিম সহ অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনা শেষে অতিথিবৃন্দ জিপিএ-৫ প্রাপ্তদের হাতে ক্রেস্ট ও বই তুলে দেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply