ব্যাপক সাড়া, উদ্দীপনা ও সফলতার মাধ্যমে শেষ হল সল্যুশন নাইন লিমিটেড এর চার দিন ব্যাপী ডিজিটাল ওয়ার্ল্ড -২০১৪ কার্যক্রম

ঢাকা :–
সল্যুশন নাইন লিমিটেড  এ নিয়ে ৪র্থ বারের মত এ মেলায় অংশগ্রহণ করলো যা সফলতারই বহিঃপ্রকাশ। বিভিন্ন উন্নত দেশগুলোতে সল্যুশন নাইন লিমিটেড এর  শাখা ছরিয়ে রয়েছে তন্মদ্ধে উল্লেখ করার মত ইউ এস এ, সিঙ্গাপুর, এ ইউ ই ,ফিলিপাইন উল্লেখযোগ্য। সল্যুশন নাইন এর বাংলাদেশেই ৩ টি শাখা রয়েছে এবং এর প্রধান কার্যালয় ঊত্তারায় অবস্থিত।
এবারের ডিজিটাল ওয়ার্ল্ড -২০১৪ এ পেভিলিওন-১০ ছিল সল্যুশন নাইন লিমিটেড এর। যা ছিল সবসময় লোকে লোকারণ্য।  এখানে ভিজিট করেন মন্ত্রি, প্রতিমন্ত্রি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এম্বাসেডররা।  বিশেষ করে ডেন মজিনা এই কম্পানির কার্যক্রম দেখে অত্যন্ত খুশি হয়েছেন। তিনি এবারের ডিজিটাল ওয়ার্ল্ড এ  নিয়ে আসা সল্যুশন নাইন এর সফটওয়্যার গুলো মনোযোগ দিয়ে দেখেন এবং এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন। তিনি আরও বলেন যে,  এই সফটওয়্যার গুলো নিয়ে তার পরিচিত আইটি বেবসায়ীদের সাথে তিনি কথা বলবেন যেন তারা যৌথভাবে সল্যুশন নাইন এর সাথে কাজ করতে আগ্রহী হয়। সল্যুশন নাইন লিমিটেড  এবারের  ডিজিটাল ওয়ার্ল্ড -২০১৪ এ নতুন যে সকল সফটওয়্যার গুলো  প্রদর্শন করেছে তার মধ্যে উল্লেখ করার মত সফটওয়্যার গুলো হচ্ছেঃ
# Enterprise Cloud Solution
# Inventory & Accounting Solution
# HRM Solution
# HOSTBILL Pro
# Touch POS
# VOIP CRM
এই সব সফটওয়্যার সম্পর্কে বিস্তারিতভাবে জানা যাবে  www.solution9.com এই ওয়েবসাইটে। এবারের ডিজিটাল ওয়ার্ল্ড থেকে প্রায় ১০০ এর উপর ছোট বড় বেবসায়ী তাদের প্রয়োজন অনুযায়ী সফটওয়্যার এর অর্ডার দেয় যা এক সাফল্যের  সমাহার বলা যায়।সল্যুশন নাইন লিমিটেড  এর প্রতিটা কর্মীর চৌকশ ও উদ্দিপ্ত কর্ম বেস্ততায় সকল ভিজিটররা এই প্রডাক্ট গুলো সম্পর্কে বিস্তর ধারনা লাভ করতে সক্ষম হয়।
এবেপারে সল্যুশন নাইন লিমিটেড  এর সিইও রানা খান বলেন প্রচণ্ড ধৈর্য ও সাহসিকতার সাথে গুটি গুটি  পায়ে এক দীর্ঘ পথ পাড়ি দিয়ে আজ এই কোম্পানি বাংলাদেশের সফটওয়ার ফার্ম গুলোর মধ্যে প্রথম সারীতে অবস্থান করছে। এখানে সফটওয়ার ইঞ্জিনিয়ার, প্রোগ্রামার সহ প্রায় ৫০ এরও অধিক কর্মকর্তা কর্মচারী রয়েছে। তাছারা সল্যুশন নাইন এর সহযোগী কিছু প্রতিষ্ঠান যেমন মালটাহোস্ট, ক্লাউড কোডার, কিং ফ্যাশন এবং মাসিক টেক টাইম  রয়েছে যার  মাধ্যমে প্রছুর মেধা শক্তি ও কর্মসংস্থান তৈরি হচ্ছে এবং দেশের অর্থনৈতিক উন্নয়ন তরান্বিত করছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply