চট্টগ্রামে বীমাদাবির চেক হস্তান্তর করল রবি

ঢাকা :–
চট্টগ্রামে গ্রাহকের বীমার দাবি মিটিয়েছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। সম্প্রতি আগ্রাবাদেরর ওয়াক-ইন-সেন্টারে সোহেল ও কেশব চন্দ্র মালাকারের হাতে বীমা চেক হস্তান্তর করেন রবির চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাবউদ্দিন আহমেদ।

সোহেল চট্টগ্রামের চাঁদগাঁওয়ের মৃত আনোয়ারা বেগমের নমিনি, যিনি মনোনীত দাবিদার হিসাবে রবির কাছ থেকে ৫০ হাজার টাকার চেক গ্রহণ করেন। কেশব চন্দ্র চট্টগ্রামের মাদারবাড়ির মৃত বিশ্বজিৎ মালাকারের নমিনি, তিনিও মনোনীত দাবিদার হিসাবে রবির কাছ থেকে ৫০ হাজার টাকার চেক গ্রহণ করেন।

গত বছর রবি তার সব প্রিপেইড গ্রাহকদের জন্য বিনামূল্যে জীবন বীমা সুবিধা চালু করে। *১২১৬*১# ডায়াল করে গ্রাহকরা এ সেবায় নিবন্ধন করতে পারবেন অথবা রবি সেবা বা মিলভিক প্রতিনিধির মাধ্যমে এ সেবায় নিবন্ধিত হতে পারবেন। প্রতি মাসে নূন্যতম ২৫০/- বা তার বেশি টকটাইম ব্যবহার করে পলিসিতে নির্দিষ্ট পরিমাণ টাকা যোগ বা জমা করতে পারবেন। ১৮ থেকে ৬০ বছর বয়সের রবির সকল প্রিপেইড গ্রাহক এ বীমা করার সুবিধা পাবেন।

চেক প্রদানের সময় রবির রিজিওনাল ম্যানেজার (আরএম) রেজওয়ান হামিদ সেজান উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply