নাঙ্গলকোটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা) :–
কুমিল্লার নাঙ্গলকোটে শনিবার কনফিডেন্স এডুকেশন ফান্ড ফর প্রভাটি’র উদ্যোগে চলতি সনের এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ গরিব মেধাবী শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রধান করা হয়েছে। নাঙ্গলকোট উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আবুল খায়ের আবুর সভাপতিত্বে এবং কনফিডেন্স এডুকেশন ফান্ড ফর প্রভাটি’র সভাপতি মোঃ খোরশেদ আলমের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ-সভাপতি বিএসসি ওমর ফারুক, সেক্রেটারি গিয়াস উদ্দিন, সহ-সম্পাদক ইমাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন, সহ-সাংগঠনিক আবদুল্লাহ আল মামুন, সহ-কোষাধ্যক্ষ নেছার উদ্দিন, সহকারী অর্থ সম্পাদক মু. শাহাদাত হোসেন, সহ-প্রচার সম্পাদক মোঃ ফাহিম, সাংবাদিক ও লেখক মোঃ আলাউদ্দিন মজুমদার, কার্যকরী কমিটির সদস্য মোঃ গিয়াস উদ্দিন, পারভেজ, বেলল্লাল, ফরহাদ, সুমন, নুরন্নবী, জহির মিয়াজী প্রমূখ।
সংবর্ধনা অনুষ্ঠানে কনফিডেন্স এডুকেশন ফান্ড ফর প্রভাটি’র পক্ষ থেকে উপজেলার ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানের এসএসসি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ গরিব মেধাবী শিক্ষার্থীদেরকে নগদ অর্থ, সদনপত্র, ক্রেস্ট ও অন্যান্য শিক্ষা সামগ্রী প্রধান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply