মুরাদনগরে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

মো: মোশারফ হোসেন মনির,মুরাদনগর :–

উপজেলার আলীরচর, দরিকান্দি, ভুবনঘর, করিমপুর সহ বেশ কয়েকটি স্থানে পল্লী বিদ্যুৎ সংযোগের শুভ বিদ্যুতায়ন প্রকল্পের উদ্বোধন করা হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৩ মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ্ব ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।
এসময় পৃথক দুটি সুধী সমাবেশে তিনি বলেন মুরাদনগরের প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে , এ সরকারের মেয়াদ কালেই মুরাদনগরের শতভাগ জনসাধারনকে বিদ্যুতের আওতায় আনা হবে বলে আশ্বাস প্রদান করেছেন । তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতা গ্রহন ও আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর অল্প কয়েক দিনের ব্যাবধানে মুরাদনগরের আইন শৃংখলা পরিস্থিতি সহ সার্বিক যে উন্নয়ন কার্যক্রম শুরু হয়েছে তা একটি দৃষ্টান্ত। গতকাল শনিবার পল্লী বিদ্যুৎ কোম্পানীগঞ্জ  জোনালের ডেপুটি জেনারেল ম্যানেজার মোশায়েদুল্লাহ’র সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক খায়রুল আলম সাধন, প্রফেসর রাজীব, ছাত্রলীগ নেতা সৈয়দ রাজীব আহাম্মদ, শাহেদুল হক সুজন প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply