চান্দিনায় ও দাউদকান্দিতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা বাস স্টেশন ও দাউদকান্দি উপজেলার রায়পুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়। নিহতরা হলো- মোটরসাইকেল আরোহী মো. জাহেদ (২৫) ও ট্রাক চালক খায়রুল ইসলাম খায়ের (৫০)।

হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির এসআই মিজানুর রহমান জানান, শুক্রবার (৬ মে) বেলা ১১টায়  মোটরসাইকেলে করে মো. জাহেদ চান্দিনা বাস স্টেশন এলাকায় পৌঁছলে ঢাকা থেকে কুমিল্লা গামী এশিয়া লাইন এর একটি দ্রুত গতিসম্পন্ন যাত্রীবাহী বাস ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় মারাত্মক আহত অবস্থায় তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মো. মনিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। নিহত জাহেদ পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার আসাদনগর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। ঘাতক বাসটি পালিয়ে যেতে সক্ষম হয়।

অপরদিকে মহাসড়কে দাউদকান্দি উপজেলার রায়পুরে শুক্রবার সকাল ৯টায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক খায়রুল ইসলাম খায়ের (৫০) নিহত হয়। জানাযায়, দাউদকান্দি থেকে চান্দিনাগামী বালু বোঝাই ট্রাক ও বিপরীত দিক থেকে কাঠাল বোঁঝাই অপর একটি বেপরোয়া গতিসম্পন্ন ট্রাক এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বালু বোঝাই ট্রাকের চালক খায়ের (৫০) ঘটনাস্থলে নিহত হয়। সে চান্দিনা উপজেলা বেলাশ্বর গ্রামের মৃত হানিফ মুন্সীর ছেলে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply