দেবিদ্বারে উপজেলার যুব ইউনিয়নের উদ্যোগে ‘প্রশিক্ষণ কর্মশালা’ অনুষ্ঠিত

এ.বি.এম আতিকুর রহমান বাশার:–

মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনা ধারন করে সাম্রাজ্যবাদী শোষন- ষড়যন্ত্র, জঙ্গী- সাম্প্রদায়িক অপ-শক্তির আগ্রাসন থেকে দেশকে মুক্ত, যুবসমাজের কর্মসংস্থানের দাবী এবং শোষন মুক্ত সমাজ ব্যাবস্থা বাস্তবায়নের লক্ষ্যে যুব সমাজকে যুব ইউনিয়ন’র পতাকা তলে সমবেত হওয়ার আহবান।
বৃহস্পতিবার দিন ব্যাপী বাংলাদেশ যুব ইউনিয়ন দেবিদ্বার  শাখার উদ্যোগে আয়োজিত কর্মশালায় আলোচকরা ওই আহবান জানান। দেবিদ্বার রেয়াজ উদ্দীন পাইলট উচ্চ বিদ্যালয়’র বসন্ত কুমার দাশ মিলনায়তনে দেবিদ্বার উপজেলা যুব ইউনিয়ন’র সাবেক সভাপতি মোঃ বিল্লাল হোসেন’র সভাপতিত্বে এবং যুব ইউনিয়ন স্থানীয় নেতা সাংবাদিক এ,টি,এম, সাইফুল ইসলাম মাসুম’র সঞ্চালনায় কর্মশালায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি’র সাধারন সম্পাদক হাসান হাফিজুর রহমান সোহেল, বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি’র সহ-সভাপতি শেখ আব্দুল মান্নান, বাংলাদেশ যুব ইউনিয়ন কুমিল্লা জেলা কমিটি’র সভাপতি একেএম মিজানুর রহমান কাউছার, বাংলাদেশ যুব ইউনিয়ন কুমিল্লা জেলা কমিটি’র শিক্ষা বিষয়ক সম্পাদক সেলিম হোসেন ভূঞা। কর্মশালায় শুভেচ্ছা আলোচনা রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা কমিটির সভাপতি এবিএম আতিকুর রহমান বাশার।
কর্মশালা শেষে সাংবাদিক এ,টি,এম, সাইফুল ইসলাম মাসুমকে আহবায়ক করে ১১সদস্যের একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন সদস্য সচিব- মোঃ হুমায়ুন কবির ভূঞা, সদস্য- মোঃ বিল্লাল হোসেন, নিতাই চন্দ্র দেবনাথ, হাবিবুর রহমান, টগর কুমার দত্ত, ডাঃ খোকন মিয়া, মোঃ রফিকুল ইসলাম, মোঃ সানাউল্লাহ, আব্দুল হাকিম, নূর মোহাম্মদ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply