দেবিদ্বারে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে মিজানুরের কুলখানি অনুষ্ঠিত

মাসুমুর রহমান মাসুদ :–

দেবিদ্বারে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে বিজিবি জোয়ান নায়েক সুবেদার শহীদ মিজানুর রহমান এর কুলখানি অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে তার নিজ গ্রাম কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের ভেলানগর গ্রামে অনুষ্ঠিত কুলখানি শেষে নিহতের কবরে দেয়া ও মোনাজাত করেন।
এসময় বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) ১০ এর ব্যাটালিয়নের সহকারি কমান্ডার সৈয়দ আকরাম আলী এর নেতৃত্বে ১০জন সহকর্মী, আত্মীয়-স্বজন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বুধবার (২৮ মে) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে মায়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) গুলিতে নিহত হন তিনি। শনিবার বিকেল পৌনে ৫টার দিকে বিজিবির লেমুছড়ি ক্যাম্পের ৫২ নম্বর পিলার এলাকা দিয়ে বিজিবির কাছে মিজানের মৃতদেহ হাস্তান্তর করে বিজিপি। সোমবার সকাল ৯টা ৮মিনিটে বিজিবির নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবির সদর দপ্তরে তার প্রথম নামাজে জানাজা ও দুপুর আড়াটায় তার নিজ গ্রামে দ্বিতীয় নামাজে জানাযা শেষে সোয়া ৩টায় রাষ্ট্রীয় মর্যাদায় তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply