তিতাসে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপ্তি

নাজমুল করিম ফারুক :–
তিতাসে ৩ দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপ্তি হয়েছে। মঙ্গলবার উপজেলা মিলনায়তনে উক্ত মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সামিহা ফেরদৌসীর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কৃষি অফিসার কামারুল হাসান মিতু, মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারা চৌধুরী, প্রাথমিক শিক্ষা অফিসার কামাল হোসেন, ভেটেনারী সার্জন রুহুল আমিন প্রমূখ। মেলায় উপজেলা প্রকৌশলী, প্রাণীসম্পদ, কৃষি অফিস, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা অফিস, নির্বাচন ও একটি বাড়ী একটি খামারের স্টলের পাশাপাশি গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজ, মজিদপুর উচ্চ বিদ্যালয়, মাছিমপুর আর আর ইনিস্টিটিউশন, বাতাকান্দি উচ্চ বিদ্যালয়, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়, নারান্দিয়া কলিমিয়া উচ্চ বিদ্যালয়, কেশবপুর বালিকা উচ্চ বিদ্যালয়, মাছিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, জিয়ারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও গাজীপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ছাড়াও উপজেলার ৯টি মাদ্রাসা অংশগ্রহণ করেন। মেলার সমাপ্তি উপলক্ষ্যে অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠান ও কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply