তিতাস থেকে অপহৃত প্রবাসীকে ৩ দিন পর হাজীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৩

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাস থেকে অপহৃত প্রবাসীকে ৩ দিন পর হাজীগঞ্জ থেকে উদ্ধার করে থানা পুলিশ। অপহৃত বাহরাইন প্রবাসী উপজেলার মোহনপুর গ্রামের আঃ আউয়ালের ছেলে মোঃ নজরুল ইসলাম (৩৮)। উক্ত ঘটনায় জড়িত নজরুল ইসলামর স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ মে সকাল ১০টায় উপজেলার মোহনপুর গ্রামের আঃ আউয়ালের ছেলে বাহরাইন প্রবাসী মোঃ নজরুল ইসলামকে তার স্ত্রী তাহমিনা বেগম মোবাইল ফোনে ডেকে এনে বাতাকান্দি বাজার থেকে গৌরীপুর বাজার যাওয়ার কথা বলে কৌশলে চাঁদপুর জেলার হাজীগঞ্জের বলায় গ্রামে আটকে রেখে ১০ লাখ টাকা মুক্তিপন দাবি করে। নজরুলের মেয়ে পূর্ণিমা ও তার বড় ভাই হযরত আলী তিতাস থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করলে থানার এসআই নাসির উদ্দিনের নেতৃত্বে একদল ফোর্স নিয়ে রবিবার রাতে মুক্তিপন দাবিকৃত টাকা দেয়ার কথা বলে কৌশলে হাজীগঞ্জ থানার বালাই গ্রামের বেচা মিয়া’র ঘর থেকে অপহৃত নজরুলকে উদ্ধার করে। এসময় নজরুলের স্ত্রী তাহমিনা আক্তার (৩৫) তার সহযোগি শিরিনা আক্তার (৩২) ও বিল্লাল হোসেন (৩৮) কে আটক করে তিতাস থানায় নিয়ে আসে। খোজ নিয়ে জানা যায়, নজরুলের সাথে তিতাসের মোহনপুর গ্রামের আঃ রব মিয়ার মেয়ে তাহমিনার প্রায় ১৭/১৮ বছর পূর্বে ইসলামি শরীয়াহ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। দাম্পত্য জীবনে তাদের এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে। নজরুল বাহরাইনে কর্মরত থাকাকালীন ৩ বছর পূর্বে পরকিয়ার টানে ঘর ছাড়ে তাহমিনা। কিন্তু তাহমিনা কৌশলে তার স্বামীর সাথে যোগাযোগ রাখে। সম্পতি নজরুল দেশে আসলে তাকে অপরহন করে। আটককৃতদের কুমিল্লা কোর্টে প্রেরণ করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply