দেবিদ্বারে ভারতীয় হুইস্কি ও গাঁজাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ–
দেবিদ্বার থানা পুলিশ গোপন সংবাদের বিত্তিতে পৃথক অভিযান চালিয়ে মোঃ রিপন (২৮) কে ৪০ বোতল ভারতীয় হুইস্কি ও আব্দুল আউয়াল (৫০) কে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

জানাযায়, দেবিদ্বার থানার এস.আই আবু ইউছুফ ও এস.আই সাইদুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের বিত্তিতে পৌর এলাকার বড়আলমপুরে পুলিশ অভিযান চালিয়ে ৪০ বোতল ভারতীয় হুইস্কিসহ মোঃ রিপন (২৮) কে আটক করে। সে বি-পারা উপজেলার দক্ষিন তিতাভূমি গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে।
অপরদিকে এস.আই জাকির হোসেন উপজেলার হোসেনপুর গ্রামে একটি চা দোকানে তল্লাসী করিয়া ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আব্দুল আউয়াল (৫০) কে আটক করে। সে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত আহাম্মদ উল্লাহ জারু’র ছেলে।
এ ব্যাপারে দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, দেবিদ্বার থানা পুলিশের ব্যাপক তল্লাসী ও তৎপরতার কারনে মাদক ব্যবসায়ীরা তাদের কৌশল ও রাস্তা পরিবর্তন করে অভ্যান্তরীন রাস্তা ব্যবহার করছে। কিন্তু মাদক বিক্রেতারা কৌশল ও অভ্যান্তরীন রাস্তা ব্যবহার করেও পাড় পাচ্ছেনা। থানা পুলিশ গত এক মাসে বিপুল মাদক দ্রব্য উদ্ধারসহ ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত রিপন ও আউয়াল দীর্ঘদিন দরেই মাদক বিক্রি করে আসছে। তাদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply