দেবিদ্বারে ভারতীয় হুইস্কি ও গাঁজাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ–
দেবিদ্বার থানা পুলিশ গোপন সংবাদের বিত্তিতে পৃথক অভিযান চালিয়ে মোঃ রিপন (২৮) কে ৪০ বোতল ভারতীয় হুইস্কি ও আব্দুল আউয়াল (৫০) কে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

জানাযায়, দেবিদ্বার থানার এস.আই আবু ইউছুফ ও এস.আই সাইদুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের বিত্তিতে পৌর এলাকার বড়আলমপুরে পুলিশ অভিযান চালিয়ে ৪০ বোতল ভারতীয় হুইস্কিসহ মোঃ রিপন (২৮) কে আটক করে। সে বি-পারা উপজেলার দক্ষিন তিতাভূমি গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে।
অপরদিকে এস.আই জাকির হোসেন উপজেলার হোসেনপুর গ্রামে একটি চা দোকানে তল্লাসী করিয়া ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আব্দুল আউয়াল (৫০) কে আটক করে। সে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত আহাম্মদ উল্লাহ জারু’র ছেলে।
এ ব্যাপারে দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, দেবিদ্বার থানা পুলিশের ব্যাপক তল্লাসী ও তৎপরতার কারনে মাদক ব্যবসায়ীরা তাদের কৌশল ও রাস্তা পরিবর্তন করে অভ্যান্তরীন রাস্তা ব্যবহার করছে। কিন্তু মাদক বিক্রেতারা কৌশল ও অভ্যান্তরীন রাস্তা ব্যবহার করেও পাড় পাচ্ছেনা। থানা পুলিশ গত এক মাসে বিপুল মাদক দ্রব্য উদ্ধারসহ ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত রিপন ও আউয়াল দীর্ঘদিন দরেই মাদক বিক্রি করে আসছে। তাদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply