চান্দিনায় রেদোয়ান আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–
চান্দিনায় ড. রেদোয়ান আহমেদ ফাউন্ডেশন এর উদ্যোগে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় চান্দিনা উপজেলা থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
শনিবার (৩১ মে) সকালে চান্দিনা রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের মাওলানা ভাষানী মিলনায়তনে শিক্ষার্থীদের হাতে সনদ ও বৃত্তি প্রদান করেন প্রধান অতিথি ফাউন্ডেশনের চেয়ারম্যান লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ।
চান্দিনা রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজ অধ্যক্ষ আব্দুস ছালাম এর সভাপতিত্বে এসময়- বিশেষ অতিথির বক্তৃতা করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সুলতান মঈন আহ্মেদ রবিন।
এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল কবির, আবেদ নূর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জহিরুল ইসলাম, অধ্যাপক এম. গোলাম মোস্তফা।
এসময় উপস্থিত ছিলেন- শহীদ জিয়াউর রহমান কলেজ অধ্যক্ষ আতিকুর রহমান, মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজ অধ্যক্ষ আবুল কাশেম, রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজ উপাধ্যক্ষ মনিরুল ইসলাম ভূইয়া, সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবু তাহের প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন প্রভাষক মো. গিয়াস উদ্দিন ভূইয়া।
অনুষ্ঠানে উপজেলার ৩১টি বিদ্যালয়ে ১৮৬জন ও ২৭টি মাদ্রাসার ৪২ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা সনদপত্র ও বৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানের ড. রেদোয়ান আহমেদ শিক্ষার্থীদের উদ্দেশ্য করেন বলেন, জিপিএ-৫ প্রাপ্ত যে কোন শিক্ষার্থী চান্দিনা রেদোয়ান আহমেদ বিশ্ববিদ্যালয়, মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজ ও মহিচাইল শহীদ জিয়াউর রহমান কলেজ ভর্তি হলে তাদেরকে ড. রেদোয়ান আহমেদ ফাউন্ডেশন এর পক্ষ থেকে প্রতি বছর সাড়ে ৩হাজার ও গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্তদের প্রতি বছর ৫হাজার টাকা উপবৃত্তি প্রদান করা হবে। এছাড়া বিনা বেতন ও বিনা মূল্যে বই বিতরণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply