খালেদা ও তারেক দুজনেই অশিক্ষিত —-রেল মন্ত্রী মোঃ মজিবুল হক মজিব

মোঃ ইমরান হোসেন, বুড়িচং :–
রেল মন্ত্রী মোঃ মজিবুল হক মজিব বলেছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া যিনি অশিক্ষিত তার ছেলে তারেক রহমান অশিক্ষিত। অশিক্ষিত মা অশিক্ষিত ছেলে। খালেদা ক্ষমতা কালে অবৈধ ভাবে লুটপাট করে কোটি কোটি কালো টাকা উপার্জন করে সাদা করেছে। খালেদা জিয়া দূর্নীতিবাজ প্রধানমন্ত্রী ছিলেন। তার ছেলে তারেক রহমান হাওয়া ভবন সৃষ্টি করে  কোটি কোটি টাকা লুটপাট  করেছে। এই তারেক  রহমান সর্বকালের সব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু বিরুদ্ধে যে মন্তব্য, কূটত্তি ও বক্তব্য দিয়েছে তা বেয়াদবী সামীল । জাতির জনকের বিরুদ্ধে কথা বলা আর  জাতির  বিরুদ্ধে কথা বলা একই অপরাধ। তাই আজ  সমস্ত জাতির  উচিত তারেক রহমানকে ত্যায্য করা। এছাড়া তিনি আরো  বলেন দেশের অর্থনীতি উন্নয়নের ও বেকার  সমস্যা সমাধানে বিরাট  কাজে লাগবে এই  শিল্প  কলকারখানা। মেধা ও বুদ্ধি দিয়ে এ শিল্পকে সামনে এগিয়ে নিতে  হবে। তাহলে দেশের অথনৈতিক উন্নতি, বেকার সমস্যা সমাধান হবে।  তিনি এ কথা গুলো  বলেছেন শুক্রবার সকালে  কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই গ্রামের বাংলাদেশ সিঙ্গাপুর যৌথ উদ্যোগে  নির্মিত আগাতা ফিড মিলস এর শুভ উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান অতিথির  বক্তব্যে।
আগাতা ফিড মিলস গ্রুপের চেয়ারম্যান  ড. হিমাংশু বিকাশ  ভৌমিক এর সভাপতিত্বে উদ্ভোধনী  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রানী  সম্পদ মন্ত্রনায়লয়ের প্রতিমন্ত্রী শ্রী নারায়ন চন্দ্র চন্দ, সাবেক ডিপুটি স্পিকার প্রফেসর আলী  আশ্রাফ এমপি, শ্রী  পংকজ চন্দ দেবনার্থ এমপি, কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলী  আশ্রাফ, আগাতা ফিড মিলস গ্রুপের  ব্যবস্থাপনা পরিচালক দেবাংশু ভৌমিক, পরিচালক সাধনা  ভৌমিক। চান্দিনা ঊপজেলা ভাইস  চেয়ারম্যান  মোঃ মোসলেহ উদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য  রাখেন চান্দিনা উপজেলা  চেয়ারম্যান তপন বকশী, বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা আ ন ম নাজিম উদ্দিন, কেন্দ্রীয়  আওয়ামীলীগের  উপ কমিটির সহ সম্পাদক আবু সালেক মোঃ  সেলিম রেজা সৌরভ, বুড়িচং উপজেলা  আ’লীগের সহ সভাপতি  আঃ ওহাব মাষ্টার, চান্দিনা মহিলা ভাইস  চেয়ারম্যান মোসাঃ নাজমা আক্তার, বুড়িচং উপজেলা যুবলীগর সহ-সভাপতি মোঃ সাহেব আলী, ছাত্রলীগ নেতা মোবারক হোসেন প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply