সৌদিতে আগুনে পুড়ে নিহত: তিতাস ও হোমনার ৪ জনের লাশ হস্তান্তর

নাজমুল করিম ফারুক :–
সৌদি আরবের রিয়াদে অগ্নিকান্ডে নিহত ৯ বাংলাদেশি মধ্যে কুমিল্লার তিতাস ও হোমনার ৪ জনের লাশ তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। শুক্রবার বিকাল ৪টায় বাংলাদেশ বিমানের বিজি ০৪০ ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাশ এসে পৌছলে স্ব-স্ব অভিভাবকগণ তাদের লাশ হস্তান্তর করে গ্রামে বাড়ীতে নিয়ে আসেন।
জানা যায়, গত ১২ মে স্থানীয় সময় রাত ১০টার দিকে রিয়াদের শিফা সানাইয়াতে ‘তিতাস ফার্নিচার’ ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৯ বাংলাদেশির মধ্যে কুমিল্লার তিতাসে ৩ জন, হোমনার ৩ ও মেঘনা উপজেলার ১ জন নিহত হয়। নিহতের মধ্যে শুক্রবার তিতাসের ২ জন ও হোমনার ২ জনের লাশ আসে। এছাড়া একই দিন নোয়াখালীর সেনবাগের রাজারামপুর গ্রামের সাহাবুল্লাহর ছেলে জাকির হোসেন (৫৫) ও মাদারীপুরের শিবচর সেনারবাগ গ্রামের খোরশেদ আলম (৩৫) এর লাশও তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। তিতাসের মো. জালাল (৩৫) এর লাশ তার বাবা হাজী রোস্তম আলী, মো. শাহ আলম (৩৫) এর লাশ তার বাবা হাবিবুর রহমান এবং হোমনার মো. মতিউর রহমান (৩২) এর লাশ তার মামা এবং মো. সেলিম (৩৫) এর লাশ তার বড় ভাই শাহ পরাণ গ্রহণ করে দেশের বাড়ীতে নিয়ে আসে। এদিকে নিহতদের অভিভাবকগণ উক্ত প্রতিনিধিকে মোবাইলে জানান যে, আগামীকাল সকাল ৯টা থেকে ১০টার মধ্যে তাদের দাফন কাজ সম্পূর্ণ করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply