দৈনিক আমাদের কুমিল্লা অফিসে সন্ত্রাসী হামলার ঘটনায় কানাডার বিপিসিএ সভাপতি দেলোয়ার এর নিন্দা

আলবার্টা, কানাডা:–
দৈনিক আমাদের কুমিল্লা অফিসে সন্ত্রাসী হামলার ঘটনায় কানাডার বাংলাদেশ প্রেসক্লাব সেন্টার অব আলবার্টা (বিপিসিএ) এর সভাপতি দেলোয়ার জাহিদ তীব্র নিন্দা জানিয়েছেন। সাংবাদিকদের বিরুদ্ধে অসহনীয় সহিংসতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে দলমত নির্বিশেষে  ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার অনুরোধ জানিয়েছেন কুমিল্লা প্রেসক্লাব ও কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাবেক এ সভাপতি।
অপরাধ কর্মকান্ডে যেকোন ধরনের রাজনৈতিক পৃষ্টপোষকতার  বিরুদ্ধে সোচ্চার হতে সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, এবং পেশাজীবিদের আহ্বান জানান। নারায়নগন্জ, ফেণীর সাম্প্রতিক ঘটনার নৃশংসতা এবং ভয়াবহতা প্রমান করেছে যে এধরনের আক্রমন থেকে কেউই মুক্ত নন, এবং যে কেউ, যে কোন সময় এ ধরনের ঘটনার শিকার হতে পারেন বলে তিনি উল্লেখ করেন।
দৈনিক আমাদের কুমিল্লার বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লা, কম্পিউটার অপারেটর আল মামুন টিটো ও অমিত সরকারকে শারিরীক ভাবে লাঞ্চিত করায় আন্তরিক সমবেদনা প্রকাশ করেছেন বিপিসিএ এর সভাপতি।
স্থানীয় প্রশাসন ও আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে সাংবাদিকদের নিরাপত্তায় সর্বোচ্চ পেশাদারীত্বের ছাপ রাখতে অনুরোধ জানান বিপিসিএ সভাপতি, কারণ সাংবাদিকতা-পেশা একটি মারাত্মক ঝুকিপূর্ণ পেশা. দৈনিক আমাদের কুমিল্লা অফিসে সংগঠিত হামলায় অভিযুক্তদের অনতিবিলম্ভে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি বিধানের ও দাবী জানিয়েছেন  দেলোয়ার জাহিদ.

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply