তিতাস প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে হত্যার অভিযোগ

নাজমুল করিম ফারুক :–
তিতাসে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে হত্যা করা অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলা শাহপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সালমা উপজেলার লালপুর নজরুল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী এবং শাহপুর গ্রামের ব্যবসায়ী আলী আশাদের মেয়ে।
নিহতের মা আলেয়া বেগম জানায়, পাশের বাড়ীর সামছুদ্দিনের ছেলে মানিক মিয়া দীর্ঘ দিন যাবৎ তার মেয়েকে উক্তাত্ব করে আসছিল। এ ঘটনায় স্থানীয়ভাবে একাধিক বার শালিশী বৈঠক হয়েছিল। মঙ্গলবার রাত ৯ টা পর্যন্ত সালমা লেখা পড়া করে ঘুমিয়ে ছিল। রাতের কোন এক সময় প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে আগে থেকে ওত পেতে থাকা মানিক ও তার সহযোগিরা আমার মেয়েকে হত্যা করে আমার ঘরের সামনে ফেলে যায়। রাত আনুমানিক ১১টায় আমি ঘুম থেকে উঠে দেখতে পাই ঘরের দরজা খোলা এবং ঘর থেকে বের হয়ে দেখি আমার সালমা বাহিরে পরে আছে। আমি আমার বড় ভাইকে ফোনে খবর দেই। তারা এসে দেখে আমার মেয়ে সালমা মরে গেছে।
এদিকে সালমার মৃত্যুর খরব শুনে গ্রামের চিহ্নিত একটি দুস্কৃতকারী দল সঙ্গবদ্ধ হয়ে বিভিন্ন বাড়ীতে হামলা ও লুটপাট করে নগদ টাকা স্বর্ণ ও গরু ছাগল নিয়ে গেছে। তিতাস থানা পুলিশ রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। থানা পুলিশ বুধবার সকালে অভিযান চালিয়ে লুট করা ২টি গরু ও ১টি ছাগল শাহপুর গ্রামের আঃ রব মোল্লার বাড়ী থেকে উদ্ধার করে। পুলিশের ধারনা সালমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সালমার পিতা আলী আশাদ বাদী হয়ে তিতাস থানায় একটি অভিযোগ দাখিল করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply