আমাদের কুমিল্লার উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে চান্দিনায় প্রতিবাদ সভা

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–
দৈনিক আমাদের কুমিল্লা কার্যালয়ে সন্ত্রাসী হামলা, বার্তা সম্পাদকসহ সাংবাদিক ও কর্মকর্তাদের মারধর এর তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ সভা করেছে চান্দিনা প্রেসক্লাব ও চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা।
রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে মঙ্গলবার (২৭ মে) সন্ধ্যায় প্রতিবাদ সভায় এনটিভি প্রতিনিধি কাজী রাশেদ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মামুনুর রশিদ সরকার, দৈনিক সংবাদ ও আমাদের কুমিল্লা প্রতিনিধি মাসুমুর রহমান মাসুদ, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি ও কুমিল্লার কাগজের স্টাফ রিপোর্টার রনবীর ঘোষ কিংকর, দৈনিক যায়যায়দিন ও ময়নামতি প্রতিনিধি মো. জাকির হোসেন, দৈনিক ভোরেরডাক ও গণশক্তি প্রতিনিধি গোলাম মোস্তফা, দৈনিক জনতা প্রতিনিধি ও দৈনিক পূর্বাশার স্টাফ রিপোর্টার কাজী জাফর উল্লাহ্ আজাদ, দৈনিক বাংলার আলোড়ন ও কুমিল্লার বার্তা প্রতিনিধি মো. আবদুল বাতেন, দৈনিক বাংলাদেশ সময় ও পূর্বাশা প্রতিনিধি এ্যাডভোকেট এনামূল হাসান রিপন, কণ্ঠসাধন আবৃত্তি পর্ষদ সাধারণ সম্পাদক আবৃত্তি শিল্পী খোন্দকার সারওয়ার হোসেন নাঈম প্রমুখ। বক্তারা এসময় অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply