কুমিল্লায় বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও মাদক দ্রব্য আটক করেছে বিজিবি

আবু মুছা,কুমিল্লা :–
কুমিল্লায় প্রায় এক কোটি টাকা মূল্যের কাভার্ডভ্যান ভর্তি ভারতীয় শাড়ি-থ্রিপিস ও মাদক দ্রব্য পরিত্যক্ত অবস্থায় আটক করেছে কুমিল্লা ১০ বিজিবি সদস্যরা।
জানাযায়, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ শহিদুর রহমানের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকা হতে ১ হাজার ২শ’ ৭৯ টি ভারতীয় শাড়ী আটক করেছে বিজিবি। যার আনুমানিক মুল্য ৯৪ লাখ ৭৪ হাজার টাকা। এছাড়া অন্যান্য এলাকা থেকে ৩০ বোতল ভারতীয় হুইস্কি, ২৪ বোতল ফেন্সিডিল, ১২ কেজি জট গাজা এবং পরিত্যক্ত অবস্থায় ১শ ৯৮ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ আটক করে। যার আনুমানিক মূল্য ৯ লাখ ৬ হাজার ৩শ’  টাকা।
১০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ শহিদুর রহমান জানান, আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকাসহ অন্যান্য এলাকা থেকে বিপুল পরিমান ভারতীয় শাড়ী এবং অন্যান্য এলাকা থেকে বিভিন্ন প্রকার মাদক দ্রব্য আটক করা হয়। আটককৃত মালামালের মূল্য ১ কোটি ৩ লাখ ৮০ হাজার ৩শ’ টাকা। আটককৃত মাদকদ্রব্য কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে এবং অন্যান্য মালামাল কুমিল্লা কাষ্টমসেজমা করা হয়েছে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply