কুমিল্লায় পত্রিকা অফিসে হামলায় নাঙ্গলকোটে সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের তীব্র নিন্দা

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–
কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকা অফিসে সন্ত্রাসী হামলার ঘটনায় জেলার নাঙ্গলকোট উপজেলায় কর্মরত সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। সাথে সাথে ওই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিও জানানো হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার রাত দেড়টায় সন্ত্রাসীরা কুমিল্লার জনপ্রিয় দৈনিক আমাদের কুমিল্লা অফিসে হামলা চালিয়ে পত্রিকার বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লা সহ কর্মচারীদেরকে মারধর করে এবং কম্পিউটারসহ অফিসের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ আবদুল কাদের, দৈনিক আমাদের অর্থনীতি ও কুমিল্লার ডাক প্রতিনিধি মোঃ আলাউদ্দিন মজুমদার, দৈনিক সংবাদ ও পূর্বাশা প্রতিনিধি মোঃ শাখাওয়াত হোসেন, দৈনিক বর্তমান ও বাংলার আলোড়ন প্রতিনিধি মোঃ অহিদ উল্লাহ পাটোয়ারী, দৈনিক বাংলাদেশ সময় প্রতিনিধি মোঃ দুলাল মিয়া, চিত্রশিল্পী মু. শাহাদাত হোসেন, নাঙ্গলকোট ইয়ূথ জার্নালিস্ট এসোসিয়েশন, নাঙ্গলকোট লেখক ফোরাম,  কনফিডেন্স এডুকেশন ফান্ড ফর প্রভার্টি, নাঙ্গলকোট শিল্পকলা একাডেমী এবং স্বপ্ন ফ্রেন্ডস সোসাইটি সহ বিভিন্ন সংগঠন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply