তিতাসে একজনকে পিটিয়ে ৩ লাখ টাকা ছিনতাই : হোমনায় লাইনমেনকে অজ্ঞান অবস্থায় উদ্বার

নাজমুল করিম ফারুক,তিতাস :–
তিতাসে নয়াকান্দি গ্রামের আঃ করিমের ছেলে বাবুল মিয়া (৬২) কে পিটিয়ে আহত করে ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। উপজেলার নয়াকান্দি গ্রামে রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। হোমনার মনিপুর থেকে গৌরীপুর-হোমনা সড়কের বাতাকান্দি বাজারের লাইনমেন বাবুল (৩৬) কে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তার স্বজনরা।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নয়াকান্দি গ্রামের বাবুল মিয়া রবিবার সন্ধ্যায় বাতাকান্দি বাজার থেকে ৩ লাখ টাকা নিয়ে বাড়ী যাওয়ার পথে একই গ্রামের মোর্শেদ, রাজ মিয়া, কামাল হোসেন, আলামিন, নুর মোহাম্মদ, হাতেম ও রশিদ পথরোধ করে তাকে এলোপাতারী পিটিয়ে সাথে থাকা ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আহত অবস্থায় বাবুল মিয়াকে তিতাস স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা কলেজ মেডিকেলে প্রেরণ করে। অপরদিকে গৌরীপুর-হোমনা সড়কের বাতাকান্দি বাজারের লাইনমেন তিতাস উপজেলার টেগুরিয়াপাড়ার মকবুল হোসেনের ছেলে বাবুল (৩৬) কে অজ্ঞান অবস্থায় সোমবার সকালে হোমনার মনিপুর গ্রামের পাশ থেকে উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাবুলের স্ত্রী জানায়, রাত থেকে সে নিখোঁজ ছিলো। সোমবার সকালে হোমনার মনিপুর গ্রামের পাশে বাবুল অজ্ঞান অবস্থায় পড়ে আছে জেনে তাকে উদ্ধার করে। বাবুলের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply