মুরাদনগরে মিথ্যা মামলার প্রতিবাদে এলাকাবাসীর সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

মো: মোশারফ হোসেন মনির,মুরাদনগর:–

সোমবার বেলা বারটায় মুরাদনগর উপজেলার আলীরচর গ্রামে সন্ত্রাসী ও মামলা বাঁজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিক সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
জানা যায়, গত ২ মে এলাকার নিরিহ কৃষক রবিউল্লাহ খাঁনের বিরুদ্ধে আলীরচর গ্রামের কামাল মিয়া বাদী হয়ে ধর্ষনের একটি মিথ্যা মামলা দায়ের করে। ওই মামলার কারণে ক্ষুব্ধ এলাকাবাসীর উদ্যোগে আলীরচর বটতলা বাজারে সচেতন নাগরিকদের ব্যানারে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রবীন শিক্ষক আব্দুল বাছেত খাঁনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় লিখিত বক্তব্যে নাগরিক ফোরামের নেতা ফারুক খাঁন অভিযোগ করে বলেন নিজেদের সন্ত্রাসী কর্মকান্ড ও নানান অপকর্ম আড়াল করতে আলীরচর গ্রামের আবু হানিফ, সামছুল হক,কলিম উল্লাহ, আমজাদ হোসেন, শাহিন ও জহিরুল ইসলামের নেতৃত্বে সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন যাবত এলাকার  নিরীহ গ্রামবাসীকে বিভিন্ন সময় ফাঁদে ফেলে ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে তাদের কাছ থেকে মোটা অংকের সুবিধা হাতিয়ে নিচ্ছে। সর্বশেষ রবিউল্লাহ খাঁন নামের এক নিরিহ কৃষককে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে নাগরিক ফোরাম গঠন করে এলাকাবাসী ওই মামলাবাঁজ চক্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলেন। এলাকাবাসী অবিলম্বে রবিউল্লাহ খাঁনের বিরুদ্ধে দায়ের কৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে এ ধরনের মামলা বাঁজদেরকে চিহ্নিত করে ব্যাবস্থা গ্রহনের জন্য প্রশাসনের নিকট দাবী জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply